২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

ভাঙা গ্লাসের দাম চাওয়ায় দোকানীকে কুপিয়ে জখম

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৯:১৫ অপরাহ্ণ, ১৯ ফেব্রুয়ারি ২০২০

বার্তা পরিবেশক, অনলাইন :: চুয়াডাঙ্গার আলমডাঙ্গায় এক চা দোকানীকে কুপিয়ে মারাত্মক আহত করেছে কয়েকজন দুর্বৃত্ত। হামলার শিকার চা দোকানী নাজির উদ্দীনকে (৪৫) মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহত চা দোকানী আলমডাঙ্গা শহরের কোর্টপাড়ার ভিকু মন্ডলের ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, আজ বুধবার দুপুরে কয়েকজন যুবক নাজির উদ্দীনের হাইরোড়ে অবস্থিত দোকানে চা খেতে যায়। সে সময় এক যুবকের হাত থেকে একটি কাঁচের গ্লাস পড়ে ভেঙে যায়। চা দোকানী ভেঙে যাওয়া গ্লাসের দাম চাইলে শুরু হয় তর্কাতর্কি। এ ঘটনার জের ধরে আলমডাঙ্গার নওদা বন্ডবিল গ্রামের মাসুমের ছেলে ইমরান (২৪) ও দুয়ারপাড়ার অহিদুল ছেলে শাহিন (২৫) চা দোকানীকে রামদা দিয়ে কুপিয়ে মারাত্মক আহত করে। নাড়িভুড়ি বের হয়ে যায়।

স্থানীয়রা তাকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালেভর্তি করেন। তার অবস্থা সঙ্কটাপন্ন। এ ঘটনায় পুলিশ শাহিনকে আটক করেছে। উদ্ধার করা হয়েছে ব্যবহৃত রামদা।

আলমডাঙ্গা থানার ওসি সৈয়দ আশিকুর রহমান সাংবাদিকদের জানান, ইতোমধ্যে একজন হামলাকারীকে গ্রেপ্তার করা হয়েছে। আরেক জনকে গ্রেপ্তারে অভিযান চলছে।

1 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন