২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বুধবার

ভান্ডারিয়ায় নিখোঁজের ৬ দিন পর মিলল কিশোরের ভাসমান মরদেহ

বরিশালটাইমস, ডেস্ক

প্রকাশিত: ১১:০৬ অপরাহ্ণ, ২৩ জানুয়ারি ২০২৩

ভান্ডারিয়ায় নিখোঁজের ৬ দিন পর মিলল কিশোরের ভাসমান মরদেহ

নিজস্ব প্রতিবেদক, বরিশাল: পিরোজপুরের ভান্ডারিয়ায় নিখোঁজ হওয়ার ছয় দিন পর শাওন হাওলাদার (১৫) নামে এক কিশোরের ভাসমান মরদেহ উদ্ধার করা হয়েছে।

সোমবার (২৩ জানুয়ারি) বিকেলে এরশাদ সেতু সংলগ্ন পোনা নদী থেকে শাওনের মরদেহ উদ্ধার করা হয়। নিহত শাওন বরিশাল কোতয়ালী থানার ৫ নম্বর ওয়ার্ডের ওয়ার্কশপ ব্যবসায়ী মো. হারেছ হাওলাদারের ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, গত ১৫ জানুয়ারি গভীর রাতে কচাঁ নদী সংলগ্ন স্থানীয় চিংগুরিয়া গ্রামের ডিগ্রীর খালের গোড়ায় একটি ব্রিজের লোহার ভিম চুরি হচ্ছিল।

সে সময় ওই এলাকার লোকজনের সহয়তায় টহল পুলিশ সাতজনকে আটক করে। আটকদের এক সঙ্গী নদীতে ঝাঁপ দিয়ে পালানোর চেষ্টা করলে নিখোঁজ হন।নিখোঁজের পর পরই ভান্ডারিয়া ও বরিশাল ফায়ার সার্ভিসের ডুবুরি দল এবং স্থানীয়রা পলাতক ব্যক্তিকে উদ্ধারের চেষ্টা করেন।

কিন্তু তার কোনো হদিস না পেয়ে খোজাঁখুজি বন্ধ করে দেওয়া হয়। পরে ওই এলাকায় মাইকিং করে নিখোঁজের ঘটনা জানিয়ে তার সন্ধান পেলে থানা পুলিশকে অবহিত করার জন্য অনুরোধ করা হয়।

নিখোঁজের ছয় দিন পর সোমবার বিকালে এরশাদ সেতু সংলগ্ন পোনা নদীতে একটি মরদেহ ভাসতে দেখে স্থানীয়রা পুলিশে খবর দেন। পরে মরদেহটি উদ্ধার করে থানা নেওয়া হয়।

ভান্ডারিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আসিকুজ্জামান জানান, মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পিরোজপুর জেলা মর্গে পাঠানো হয়েছে। এ বিষয়ে আইনি পদক্ষেপ নেওয়া হচ্ছে।

 

5 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন