২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

ভালবাসা দিবসের আগেই বয়ফ্রেন্ড খুঁজে নিতে সকল ছাত্রীদের নির্দেশ!

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৩:২৮ অপরাহ্ণ, ২৯ জানুয়ারি ২০২১

নিজস্ব প্রতিবেদক, বরিশাল:: সামনেই ভ্যালেন্টাইন্স ডে । আগামী মাসের ১৪ তারিখ হল সেই ভালবাসার দিন । এই দিনটি ঘিরে প্রেমিক-প্রেমিকাদের মধ্যে উত্তেজনা থাকে তুঙ্গে । কিন্তু তা বলে বয়ফ্রেন্ড খুঁজে নিতে কলেজের নোটিশ! এমন ঘটনা ঘিরেই তোলপাড় শুরু হয়েছে আগ্রা শহরে।

কারণ ওই নোটিশে স্পষ্ট বলা হয়েছে ১৪ ফেব্রুয়ারির আগে সমস্ত ছাত্রীকে অন্তত একজন করে বয়ফ্রেন্ড খুঁজে নিতেই হবে । নিরাপত্তার খাতিরেই নাকি এমন সিদ্ধান্ত নিতে বাধ্য হয়েছে কলেজ কর্তৃপক্ষ । সেই ছবি নিমেষের মধ্যেই ভাইরাল সোশ্যাল মিডিয়ায় । ঘটনাটি ঘটেছে আগ্রার সেন্ট জন্স কলেজে । এই কলেজের নাম লেখা লেটারহেডে এমন একটি নোটিসের ছবি ভাইরাল হয়েছে । তাতে প্রত্যেক ছাত্রীকে বয়ফ্রেন্ড খোঁজার নির্দেশ দেওয়ার পাশাপাশি এও বলা হয়েছে, সঙ্গে বয়ফ্রেন্ড না নিয়ে এলে একা কোনও ছাত্রী ওই দিন কলেজে ঢোকার অনুমতি পাবেন না । বয়ফ্রেন্ডের সঙ্গে তোলা সাম্প্রতিক ছবিও দেখাতে হবে । ভালবাসা ছড়িয়ে দিন।

তবে এমন নোটিশ জারি করার বিষয়টি সম্পূর্ণভাবে অস্বীকার করেছে কলেজ কর্তৃপক্ষ । গোটাটাই যে ভুয়ো, তাও বলেছেন তাঁরা । এমনকি লেটারহেড এবং তাতে অধ্যাপকের সই, সবটাই জাল করা হয়েছে বলেও কলেজের তরফে জানা গিয়েছে । তবে এমন খবর সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতে সময় নেয়নি।’

1 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন