২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

ভাষা সৈনিক মজিবর রহমান মোল্লার মৃত্যু, বিভিন্ন মহলের শোক

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৯:৩৭ অপরাহ্ণ, ১১ জুলাই ২০২০

বার্তা পরিবেশক আগৈলঝাড়া (বরিশাল) :: মাওলানা আব্দুল হামিদ খান ভাসানীর ঘনিষ্ঠ রাজনৈতিক সহচর, ন্যাপের কেন্দ্রীয় কমিটির সাবেক সাধারন সম্পাদক ও ভাষা সৈনিক মজিবর রহমান মোল্লা (৯০) ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি….রাজেউন)। মুত্যুকালে তিনি তার মা ও এক মেয়েসহ অসংখ্য আত্মীয়-স্বজন রেখে গেছেন।

কিডনী জনিত রোগে আক্রান্ত হয়ে চিকিৎসাধীন অবস্থায় শনিবার (১১ জুলাই) সকালে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে তিনি শেষ নি:শ্বাস ত্যাগ করেন।

শনিবার বাদ আছর মরহুমের জানাজার নামাজ শেষে বরিশালের আগৈলঝাড়া উপজেলার গৈলা ইউনিয়নের কালুপাড়া গ্রামের পাবিবারিক কবরস্থানে তাকে দাফন সম্পন্ন করা হয়েছে।

তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে শোকার্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন, পার্বত্য শান্তিচুক্তি বাস্তবায়ন নিরিবিক্ষণ কমিটির আহবায়ক (মন্ত্রী পদমর্যদা) ও বরিশাল-১ আসনের সংসদ সদস্য আলহাজ্ব আবুল হাসানাত আব্দুল্লাহ, উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আঃ রইচ সেরনিয়াবাত, বিশিষ্ট সাংবাদিক ও কলামিষ্ট অজয় দাশ গুপ্ত, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু সালেহ মোঃ লিটন সেরনিয়াবাত, আওয়ামী লীগ নেতা সত্তার মোল্লা, সাবেক ভাইস চেয়ারম্যান জসিম সরদার, গৈলা ইউপি চেয়ারম্যান শফিকুল ইসলাম টিটু, মুক্তিযোদ্ধা সন্তান আব্দুল্লাহ লিটন, সাবেক ছাত্রলীগ নেতা সবুজ আকন, দুলাল সরদার।

এছাড়াও বিএনপি’র কেন্দ্রীয় কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক ও বরিশাল জেলা উত্তর বিএনপির সাধারন সম্পাদক আকন কুদ্দুসুর রহমান, বিএনপির কেন্দ্রীয় কমিটির সদস্য ইঞ্জিনিয়ার আব্দুস সোবাহান, বরিশাল জেলা উত্তর বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক ও সাবেক ইউপি চেয়ারম্যান আবুল হোসেন লাল্টু, উপজেলা বিএনপি (ভারপ্রাপ্ত) সভাপতি মো. কবির হোসেন তালুকদার, সাধারন সম্পাদক আফজাল হোসেন শিকদার, সাংগঠনিক সম্পাদক ডাঃ মাহাবুবুল ইসলাম মাহবুব, যুবদল নেতা আলী হোসেন ভূঁইয়া স্বপন, শাহ মো: বখতিয়ার, আরিফ হোসেন ফিরোজ, মাহাদুন নবী জয়, এনায়েত উদ্দিন খান মনু, আবুল মোল্লা, উপজেলা ছাত্রদল সাধারণ সম্পাদক হেমায়েত তালুকদার, উপজেলা এনজিও সমন্বয় পরিষদের সাধারণ সম্পাদক কাজল দাশ গুপ্ত, সাংবাদিক এস এম শামীম গভীর শোক প্রকাশ করে তার পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।

8 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন