২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

ভিজিডির চাল আনতে যাওয়ার পথে প্রাণ গেল ৬ জনের

বরিশালটাইমস, ডেস্ক

প্রকাশিত: ০৫:১৩ অপরাহ্ণ, ২০ মার্চ ২০২৩

ভিজিডির চাল আনতে যাওয়ার পথে প্রাণ গেল ৬ জনের

নিজস্ব প্রতিবেদক, বরিশাল: বান্দরবানের রুমা উপজেলায় ভিজিডির চাল আনতে যাওয়ার পথে দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে পাঁচ নারীসহ ছয়জন নিহত হয়েছে। এ ঘটনায় অন্তত ১২ জন আহত হয়েছে।

আজ সোমবার দুপুর ১২টার দিকে রুমা উপজেলার বগালেক এলাকায় এ দুর্ঘটনা ঘটে। হতাহতরা রুমা উপজেলার থাইক্ষ্যংপাড়া ও সুনসংপাড়ার বাসিন্দা বলে জানা গেছে।

রুমা উপজেলা নির্বাহী অফিসার মামুন শিবলী জানান, সোমবার দুপুরে ট্রাকে করে থাইক্ষ্যংপাড়া ও সুনসংপাড়ার ১৬-১৭ জন বাসিন্দা ভিজিডির চাল নেওয়ার জন্য রুমা সদরে আসছিল। পথে বগালেকের ঢালু রাস্তায় নামার সময় দুটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই চারজন মারা যায়।

এ সময় গুরুতর আহত হয় আরও ১২ জন। ঘটনার খবর পেয়ে স্থানীয়দের সহযোগিতায় পুলিশ ও ফায়ার সার্ভিসের লোকজন আহতদের উদ্ধার করে রুমা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসার পথে আরও দুইজনের মৃত্যু হয়।

গুরুতর আহত ১০ জনকে প্রাথমিক চিকিৎসা শেষে বান্দরবান সদর হাসপাতালে পাঠানো হয়েছে। তাদের মধ্যে ৯ জনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদের চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

প্রসঙ্গত, মহিলাবিষয়ক অধিদপ্তর পরিচালিত দুস্থ মহিলা উন্নয়ন (ভিজিডি) কর্মসূচির নতুন নামকরণ হয়েছে ভালনারেবল উইমেন বেনিফিট (ভিডব্লিউবি)।

0 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন