২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, মঙ্গলবার

ভোটারদের আস্থা মনির হোসেন

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৫:৫০ অপরাহ্ণ, ১৬ অক্টোবর ২০২১

ভোটারদের আস্থা মনির হোসেন
দৌলতখান প্রতিনিধি >> আসন্ন দ্বিতীয় ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে আগামী ১১ ই নভেম্বর। দ্বিতীয় ধাপের নির্বাচনে ভোলার দৌলতখান উপজেলার ৭ টি ইউনিয়ন পরিষদ নির্বাচন হবে। ওই ৭ টি ইউনিয়ন পরিষদের মধ্যে ভবানীপুর ইউনিয়ন রয়েছে। ওই ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের মেম্বার পদে আলোচনার শীর্ষে  মনির হোসেনের নাম।
 ওয়ার্ডের বাসিন্দা  খোরশেদ আলম জানান, মনির মেম্বার বিগত দিনে এলাকার উন্নয়নে কাজ করেছে। সামান্য বৃষ্টিতে বাড়ি থেকে বেড়িবাঁধের উপরে যেতে অনেক কষ্ট হত। আমাদের কষ্ট দূর করতে মনির মেম্বার নিজের পকেটের টাকা দিয়ে ইট,বালু ও সিমেন্ট কিনে এনে সিড়ি করে দেয়। এতে কয়েকটা পরিবারের কষ্ট দূর হয়ে গেছে।
 ভোটার পারভীন বলেন, মনির মেম্বার আমার শ্বশুরকে একটি বয়স্ক ভাতা কার্ড করে দেন।এছাড়াও আমাদের একটি জেলে কার্ড ও একটি রেশন কার্ড করে দেন।পাশাপাশি মনির মেম্বার এলাকা থেকে জুয়া ও মাদক নির্মূলে কাজ করেছেন। তাই মনির মেম্বার আবারও মেম্বার হিসেবে দেখতে চায় পারভীন সহ অনেকে।
একান্ত আলাপকালে মনির মেম্বার বলেন, নির্বাচনে  জনগণের ভোটের মাধ্যমে নির্বাচিত হই।তারপর থেকে এলাকার উন্নয়নে কাজ করেছি।মেম্বার হওয়ার পর  ৩৬ টি বয়স্ক ভাতা, ২১ টি বিধবা ভাত,১৫ টি প্রতিবন্ধী ভাতা,৩৮ টি মাতৃত্বকালীন ভাতা,১৯০ টি জেলে কার্ড, ১৩৬ টি ভিজিডি কার্ড এবং ১২০ টি রেশন কার্ড বিনামূল্যে করে দেই। ভোলা-২ আসনের সাংসদ আলী আজম মুকুল এমপি মহোদয়ের হাতকে শক্তিশালী করার জন্য জনগণের সেবা সময় করে যাবো ইনশাআল্লাহ।
4 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন