২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

ভোলায় এমপিকে হত্যার হুমকি ইউপি চেয়ারম্যানের, প্রতিবাদে বিক্ষোভ

বরিশালটাইমস, ডেস্ক

প্রকাশিত: ০৬:২২ অপরাহ্ণ, ০৫ জুন ২০২৩

ভোলায় এমপিকে হত্যার হুমকি ইউপি চেয়ারম্যানের, প্রতিবাদে বিক্ষোভ

নিজস্ব প্রতিবেদক, বরিশাল: ভোলা-২ আসনের সংসদ সদস্য আলী আজম মুকুলকে হত্যার হুমকি দেওয়ার অভিযোগ উঠেছে এক ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে। বোরহানউদ্দিন উপজেলার পক্ষিয়া ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের সহসভাপতি (বহিষ্কৃত) আলাউদ্দিন সরদার ভার্চ্যুয়ালি গত শনিবার এই হুমকি দেন।

হুমকির এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। এতে এমপির নির্বাচনী এলাকা বোরহানউদ্দিন ও দৌলতখান এলাকায় নেতা-কর্মীদের মধ্যে উত্তেজনা বিরাজ করছে। এ ঘটনায় ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।

এমপিকে হত্যার হুমকির প্রতিবাদে আজ সোমবার সকালে বোরহানউদ্দিন ও দৌলতখান উপজেলায় বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা করেছেন স্থানীয় আওয়ামী লীগ ও এর সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা। উপজেলা আওয়ামী লীগ এর আয়োজন করে।

বিক্ষোভ ও প্রতিবাদ সভায় আওয়ামী লীগ ও এর সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন। বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা শেষে দলীয় নেতা-কর্মীরা পক্ষিয়া ইউপি চেয়ারম্যান ও যুবলীগ নেতা আলাউদ্দিন সরদারের কুশপুত্তলিকা দাহ করেন।

বোরহানউদ্দিন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনির হোসেন মিঞা বলেন, ‘এমপিকে হত্যার হুমকি, এলাকায় উত্তেজনা ছড়ানো ও দাঙ্গা সংঘটিত করার অভিযোগে বোরহানউদ্দিন উপজেলার পক্ষিয়া ইউপি চেয়ারম্যান আলাউদ্দিন সরদারের বিরুদ্ধে বোরহানউদ্দিন থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

বোরহানউদ্দিন উপজেলা ছাত্রলীগের সভাপতি হাসান আল বলকেয়া বাদী হয়ে আজ সোমবার থানায় এ মামলা দায়ের করেন। বর্তমানে এলাকায় পরিস্থিতি শান্ত রয়েছে।’২০২১ সালে ইউপি নির্বাচনে বোরহানউদ্দিন উপজেলার পক্ষিয়া ইউপিতে নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থী নাগর হাওলাদারকে পরাজিত করে স্বতন্ত্র প্রার্থী আলাউদ্দিন সরদার চেয়ারম্যান নির্বাচিত হন। এর পর থেকে ভোলা-২ আসনের এমপি আলী আজম মুকুলের সঙ্গে তার বিরোধ চলে আসছিল বলে জানিয়েছেন ইউপি চেয়ারম্যান আলাউদ্দিন সরদার।

3 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন