২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বুধবার

ভোলায় শিক্ষার্থীদের সড়ক অবরোধ, দুর্ভোগে যাত্রীরা

বরিশালটাইমস, ডেস্ক

প্রকাশিত: ১২:২৩ অপরাহ্ণ, ১৯ মার্চ ২০২৩

ভোলায় শিক্ষার্থীদের সড়ক অবরোধ, দুর্ভোগে যাত্রীরা

নিজস্ব প্রতিবেদক, বরিশাল: ভোলায় সড়ক দুর্ঘটনায় ২ শিক্ষার্থীর মৃত্যুর ঘটনায় বিচারের দাবিতে শিক্ষার্থীদের সড়ক অবরোধ করে বিক্ষোভ করছে বিভিন্ন কলেজে শিক্ষার্থীরা।

রোববার (১৯ মার্চ) সকালে ভোলা সরকারি কলেজ ও বাংলাবাজার ফাতেমা খানম কলেজসহ বিভিন্ন প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা ভোলা-চরফ্যাশন সড়ক অবরোধ করে বিক্ষোভ করে।

এ সময় ভোলা-চরফ্যাশন সড়কে বাস চলাচলা বন্ধ করে দেয় শিক্ষার্থীরা। বিভিন্ন ব্যানার পোস্টার নিয়ে মানববন্ধন কর্মসূচিও পালন করছে তারা। দোষীদের বিচার না হওয়া পর্যন্ত এ কর্মসূচি চালিয়ে যাওয়ার ঘোষণা দিয়েছেন তারা।

এদিকে, পরিস্থিতি নিয়ন্ত্রণে সেখানে বিপুল সংখ্যক পুলিশ মোতায়েন রয়েছে। তবে বাস চলাচল বন্ধ থাকায় দুর্ভোগে পড়েছেন যাত্রীরা।ভোলা সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহিন ফকির জানান, শিক্ষার্থীরা আন্দোলন করছে তাদের শান্ত রাখতে পুলিশ চেস্টা চালাচ্ছে। খুব দ্রুত পরিস্তিতি নিয়ন্ত্রণে আনা সম্ভব হবে।

ভোলা বাস মালিক সমিতির সাংগঠনিক সম্পাদক শফিকুল ইসলাম বলেন, বিচারের দাবিতে শিক্ষার্থীরা মানববন্ধন করছে, তাদের দাবি যুক্তি সঙ্গত। কিন্তু সড়ক অবরোধ করা ঠিক না। উল্লেখ্য, শুক্রবার (১৭ মার্চ) বাস ও অটোরিক্সার মুখোমুখী সংঘর্ষে ২ শিক্ষার্থীসহ চার জন নিহত হয়।

 

7 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন