২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

ভোলার গুলিতে নিহতের প্রতিবাদে আজ হেফাজতের বিক্ষোভ

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ১১:২৫ পূর্বাহ্ণ, ২২ অক্টোবর ২০১৯

বার্তা পরিবেশক অনলাইন:: ভোলার বোরহানউদ্দিন উপজেলায় পুলিশের গুলিতে হতাহতের ঘটনার প্রতিবাদে আজ ঢাকায় সমাবেশ ও বিক্ষোভ মিছিল করবে হেফাজতে ইসলাম। কেন্দ্র ঘোষিত কর্মসূচির অংশ হিসেবে বাদ জোহর ঢাকার বায়তুল মোকাররম উত্তর গেটে এই কর্মসূচি পালন কববে সংগঠনের ঢাকা মহানগর শাখা।

একই সঙ্গে আজ সারাদেশে প্রতিবাদ সমাবেশ করবে হেফাজতে ইসলাম।

সোমবার হেফাজতে ইসলামের কেন্দ্রীয় কার্যালয় হাটহাজারীতে আয়োজিত সংবাদ সম্মেলনে দেশের প্রতিটি জেলা শহর থেকে এই কর্মসূচি পালনের ঘোষণা দেয়া হয়।

বৈঠকে কর্মসূচি সুশৃঙ্খল, শান্তিপূর্ণ ও সর্বাত্মকভাবে পালনের লক্ষ্যে ঢাকা মহানগরীর নেতাকর্মীদের সঙ্গে ব্যাপক গণসংযোগ, সমন্বয়সাধনসহ প্রস্তুতিমূলক বিভিন্ন সিদ্ধান্ত ও দায়িত্ব বণ্টন করা হয়। ইতিমধ্যেই প্রশাসনিক অনুমতির জন্যও লিখিত আবেদন করা হয়েছে বলেও তিনি উল্লেখ করেন।

বৈঠকে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন- মাওলানা আব্দুর রব ইউসুফী, মাওলানা মাহফুজুল হক, মাওলানা বাহাউদ্দীন জাকারিয়া, মাওলানা মুজিবুর রহমান হামিদী, মোস্তাফিজুর রহমান ইরান, মাওলানা আহমদ আলী কাসেমী, মাওলানা ফজলুল করীম কাসেমী, হাফেজ মাওলানা নাজমুল হাসান, মাওলানা আকরাম হোসাইন, মুফতি মনির হোসাইন কাসেমী, মাওলানা আতাউল্লাহ আমীন, মুফতি মাহফুজুল করীম, মুফতি মকবুল হোসাইন কাসেমী, মাওলানা জয়নুল আবেদীন, মাওলানা লোকমান মাজহারী, মাওলানা ফায়সাল আহমদ, মাওলানা এবিএম শরীফুল্লাহ, মুফতি শফিকুল ইসলাম, মাওলানা নূর মোহাম্মদ, মাওলানা আনিসুল হক, মাওলানা আব্দুল্লাহ মাসউদ প্রমুখ।

5 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন