১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

ভোলায় করোনা আক্রান্তে ব্যবসায়ীর মৃত্যু

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০১:০৫ অপরাহ্ণ, ১২ এপ্রিল ২০২১

ভোলায় করোনা আক্রান্তে ব্যবসায়ীর মৃত্যু

নিজস্ব প্রতিবেদক, বরিশাল ও ভোলা >> ভোলায় প্রাণঘাতী করোনাভাইরাস আক্রান্ত হয়ে মো. হুমায়ুন কবির (৬৫) নামের এক ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। গতকাল রোববার (১১ এপ্রিল) ভোলা সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এ নিয়ে করোনা আক্রান্ত হয়ে জেলায় মোট মৃত্যু হয়েছে ১৪ জনের। সোমবার সকালে ভোলার সিভিল সার্জন ডা. সৈয়দ রেজাউল ইসলাম মৃত্যুর বিষয়টি বরিশালটাইমসকে নিশ্চিত করেন।

মৃত হুমায়ুন কবির ভোলা শহরের উকিল পাড়া এলাকার বাসিন্দা ছিলেন।

এদিকে গত ২৪ ঘণ্টায় ভোলায় ৯৭ জনের নমুনা পরীক্ষা করে নতুন আরো ৩২ জনের শরীরে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। নতুন আক্রান্তদের মধ্যে ১৯ জন ভোলা সদর, ২ জন দৌলতখান, ৬ জন বোরহানউদ্দিন, ৩ জন লালমোহন, এক জন চরফ্যাশন ও এক জন তজুমদ্দিন উপজেলার বাসিন্দা। এনিয়ে জেলায় মোট আক্রান্তের সংখ্যা ১ হাজার ৩৮৯ জনে দাঁড়িয়েছে।

সোমবার সকালে ভোলার সিভিল সার্জন দপ্তরের একটি দায়িত্বশীল সূত্র এ তথ্য বরিশালটাইমসকে নিশ্চিত করে।

অফিস সূত্রটি জানায়, ভোলায় করোনা আক্রান্ত ১ হাজার ৩৮৯ জনের মধ্যে সুস্থ হয়েছেন ১ হাজার ২৪ জন। এর মধ্যে ভোলা সদর উপজেলায় আক্রান্ত ৮৯১ জনের মধ্যে সুস্থ ৬২৮ জন। দৌলতখানে আক্রান্ত ৬৭ জনের মধ্যে সুস্থ ৫৭ জন। বোরহানউদ্দিনে আক্রান্ত ১৫০ জনের মধ্যে সুস্থ ১১৪ জন, তজুমদ্দিন উপজেলায় আক্রান্ত ৫৭ জনের মধ্যে সুস্থ ৪৯ জন, লালমোহনে আক্রান্ত ১১৪ জনের মধ্যে সুস্থ ৭৭ জন, চরফ্যাশনে আক্রান্ত ৭৭ জনের মধ্যে সুস্থ ৬৭ জন এবং মনপুরা উপজেলায় আক্রান্ত ৩৩ জনের মধ্যে সুস্থ ৩২ জন। আক্রান্তরা নিজ নিজ উপজেলা হাসপাতালের চিকিৎসকদের তত্বাবধানে আইসোলেশনে রয়েছেন। করোনা আক্রান্ত হয়ে সোমবার সকাল পর্যন্ত আরও ৮ জন হাসপাতালে ভর্তি হয়েছে।

সবমিলিয়ে বর্তমানে হাসপাতালে করোনা আইসোলেশন ওয়ার্ডে রয়েছে ২৬ জন।

এ ছাড়াও করোনা আক্রান্ত হয়ে ভোলা সদর, দৌলতখান, লালমোহন ও চরফ্যাশনে ১৪ জনের মৃত্যু হয়েছে। করোনা আক্রান্ত হয়ে জেলার বাইরে ও উপসর্গ নিয়ে আরো অন্তত ৫৫ জনের মৃত্যু হয়েছে।

সিভিল সার্জন অফিসের অপর একটি সূত্র জানায়, ভোলা থেকে এ পর্যন্ত ১১ হাজার ২২২ জনের নমুনা সংগ্রহ করে ল্যাবে পরীক্ষা করা হয়েছে।’

6 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন