২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

ভোলায় ছেলের বাড়িতে বেড়াতে গিয়ে দগ্ধ মা!

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ১২:৪৫ অপরাহ্ণ, ০৪ মার্চ ২০১৯

ভোলার মনপুরার বিচ্ছিন্ন কলাতলীর চরে ছেলের বাড়িতে বেড়াতে গিয়ে বসতঘরে আগুনে লেগে দগ্ধ হয়েছেন মা সখিনা বেগম। এই সময় পুত্রবধূর চিৎকারে প্রতিবেশীরা এসে তাকে উদ্ধার করলেও আগুনে সম্পূর্ন ঘর পুড়ে যায়। দগ্ধ অবস্থায় ওই মাকে প্রথমে মনপুরা হাসপাতালে ভর্তি করা হয়। পরে সন্ধ্যায় স্পিডবোটযোগে নোয়াখালী হয়ে ঢাকা মেডিকেল কলেজের বার্ন ইউনিটে প্রেরণ করা হয়।

রোববার (০৩ মার্চ) বিকালে সাড়ে ৫টার দিকে উপজেলার মনপুরা ইউনিয়নের বিচ্ছিন্ন কলাতলী চরের জাহাঙ্গীরের খাল সংলগ্ন এলাকায় এই ঘটনা ঘটে।

সখিনা বেগম মনপুরা ইউনিয়নের কুলাগাজী তালুকের বাসিন্দা মৃত হাফেজ আহম্মেদ স্ত্রী।

জানা গেছে, রান্নার চুলা থেকে আগুনের সূত্রপাত হয়। পরে পুরো ঘরে আগুনে লেগে গেলে স্থানীয়রা এসে দগ্ধ অবস্থায় ইউসুফের মা সখিনা বেগমকে উদ্ধার করে।

এদিকে, ওই নারীর ৬০ শতাংশ আগুনে পুড়ে গেলে ঢাকা নিয়ে চিকিৎসার করানোর টাকা না থাকায় জেলা প্রশাসনের ফান্ড থেকে মনপুরা উপজেলা নির্বাহী অফিসার বশির আহমেদ ১০ হাজার টাকা, হাসপাতাল ফান্ড থেকে ১০ হাজার টাকা ও ওষুধ কোম্পানির রিপ্রেজেন্টিভ ৫ হাজার টাকা সহযোগিতা করে। পরে সন্ধ্যায় সাড়ে ৬টায় দগ্ধ ওই মাকে নোয়াখালী হয়ে ঢাকায় পঠোনো হয়।

মনপুরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের টিএস ডা. মাহমুদুর রশীদ সাংবাদিকদের জানান, ওই নারীর ৬০ শতাংশ আগুনে পুড়ে গেছে। তাই তাকে ঢাকা মেডিকেল কলেজের বার্ন ইউনিটে পাঠানো হয়েছে।”

4 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন