২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

ভোলায় জঙ্গিবাদ মৌলবাদের বিরুদ্ধে ছাত্রলীগের মানববন্ধন

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ১১:৪৬ অপরাহ্ণ, ০১ ডিসেম্বর ২০২০

নিজস্ব প্রতিবেদক, ভোলা:: জাতির জনক বঙ্গবন্ধুর ভাস্কর্য স্থাপন নিয়ে জঙ্গীবাদ, মৌলবাদ ও সাম্প্রদায়িক গোষ্ঠীর বিরুদ্ধে ভোলায় ছাত্রলীগের মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (১ লা ডিসেম্বর) সকালে ভোলা প্রেসক্লাবের সামনে ভোলা জেলা ছাত্রলীগের আয়োজনে ঘণ্টাব্যাপী মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ করা হয়েছে।

ভোলা জেলা ছাত্রলীগের সাবেক সহ সভাপতি তৈয়বুর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম নকিব। এসময় তিনি বলেন, কিছু কুচক্রি মহল দেশের উন্নয়নকে বাঁধাগ্রস্ত করার জন্য ষড়যন্ত্র করছে।
স্বাধীনতার মহানায়ক জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য সারাদেশে হবে। এতে কোন ষড়যন্ত্রই কাজে আসবে না বলেও তিনি উল্লেখ করেন।
এসময় আরো বক্তব্য রাখেন ভোলা জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক এনামুল হক আরজু, ভোলা সদর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো: আজিজুল ইসলাম, ভোলা জেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক আবিদুল আলম, মুজাহিদুল ইসলাম তুহিন, ছাত্রলীগ নেতা আলমাস, নেওয়াজ শরীফ কুতুব।

এসময় উপস্থিত ছিলেন-জেলা আওয়ামী লীগের উপ-প্রচার সম্পাদক গৌরঙ্গ চন্দ্র দে,আওয়ামী লীগ নেতা ইলিয়াছসহ ছাত্রলীগের বিভিন্ন নেতৃবৃন্দ।

এসময় বক্তারা বলেন, জাতির পিতা হাজার বছরের শ্রেষ্ঠ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য নির্মাণে মৌলবাদী সাম্প্রদায়িক গোষ্ঠীর অপতৎপরতা যে কোন মূল্যে প্রতিহত করা হবে। ভাস্কর্য স্থাপনে এই অপশক্তির কোন বাধা এদেশের ধর্মপ্রাণ মানুষ মেনে নেবে না। মানববন্ধন শেষে ছাত্রলীগের নেতৃত্বে এক বিক্ষোভ মিছিল করেন।’

0 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন