২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

ভোলায় ডুবে যাওয়া শিশুর সন্ধান দুই দিনেও মিলল না

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৯:২৪ অপরাহ্ণ, ১৮ অক্টোবর ২০১৯

বার্তা পরিবেশক ভোলা:: ভোলার দৌলতখান উপজেলার মেঘনা নদীতে ডুবে যাওয়া পাঁচ বছরের শিশু জুনায়েদের দুই দিনেও সন্ধান মেলেনি। ফায়ার সার্ভিসের ডুবুরি দল দুই দিন ধরে নদীতে অনেক খোঁজাখুঁজি করে না পেয়ে শুক্রবার বিকালে তাদের উদ্ধার অভিযান সমাপ্ত করেছে।

এর আগে বৃহস্পতিবার দুপুর ১২টার দিকে উপজেলার চরপাতা ইউনিয়নের রাধাবল্লভ এলাকার চৌকিঘাটে শিশু জুনায়েদ মেঘনা নদীতে ডুবে নিখোঁজ হয়। নিখোঁজ জুনায়েদ ওই ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের আমজাদ হোসেনের ছেলে।

নিখোঁজ জুনায়েদের পরিবার ও স্থানীয়রা বলছে, বৃহস্পতিবার দুপুর ১২টার দিকে উপজেলার রাধাবল্লভ এলাকার মেঘনারপাড়ে জুনায়েদ ও তার চাচাত ভাই মিলে খেলা করছিল। এ সময় জুনায়েদ তার হাতে থাকা একটি পাইপ পরিষ্কার করতে নদীর কিনারায় গেলে সে পানিতে পরে যায়। নদীর পানির স্রোত বেশি থাকায় মুহূর্তের মধ্যে সে হারিয়ে যায়। পরে তার সাথে থাকা চাচাত ভাই এ ঘটনা দেখে কান্নাকাটি করলে স্থানীয়রা এসে ঘটনাস্থলে খোঁজাখুঁজি করে ব্যর্থ হয়ে দৌলতখান ফায়ার সার্ভিসে খবর দেয়। খবর পেয়ে ফায়ার সার্ভিস কর্মীরা এসে উদ্ধার কাজ চালিয়ে যায়। পরে ভোলায় ফায়ার সার্ভিসের ডুবুরি দল না থাকায় বরিশাল থেকে ডুবুরিদল এনে অনেক চেষ্টা চালিয়েও শিশুটির খোঁজ না পেয়ে উদ্ধার কাজ সমাপ্ত করেন।

দৌলতখান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বজলার রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে সাংবাদিকদের জানান, নিখোঁজ শিশুটিকে ফায়ার সার্ভিসের ডুবুরি দল অনেক খোঁজাখুঁজি করে না পেয়ে শুক্রবার বিকালে তাদের উদ্ধার অভিযান সমাপ্ত করে। এখনও তার কোনো সন্ধান মেলেনি

0 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন