২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

ভোলায় নববধূকে উত্ত্যক্ত, প্রতিবাদ করায় স্বামী পুলিশ সদস্যকে কুপিয়ে জখম

বরিশালটাইমস, ডেস্ক

প্রকাশিত: ১২:৩৫ অপরাহ্ণ, ২৪ সেপ্টেম্বর ২০২২

ভোলায় নববধূকে উত্ত্যক্ত, প্রতিবাদ করায় স্বামী পুলিশ সদস্যকে কুপিয়ে জখম

নিজস্ব প্রতিবেদক, বরিশাল: ভোলায় শহরের বকপুকুর পাড়ে নতুন বিয়ে করা স্ত্রীকে নিয়ে ঘুরতে গিয়ে বখাটেদের হামলার শিকার হয়েছেন পুলিশ কনস্টেবল এনামুল হক। তাকে কুপিয়ে জখম করা হয়েছে। তাকে ভোলা হাসপাতালে ভর্তি করা হয়েছে। শুক্রবার সন্ধ্যা ৭টায় এমন ঘটনায় অভিযুক্ত ৫-৬ জন বখাটের একজনকে আটক করা হয়েছে। বখাটেরা সবাই ভোলা সরকারি কলেজের ছাত্র বলে জানান পুলিশ সুপার মোহাম্মদ সাইফুল ইসলাম।

হাসপাতালে চিকিৎসাধীন পুলিশ কনস্টবল এনামুল হক জানান, শুক্রবার সন্ধ্যায় তার স্ত্রীকে নিয়ে ভোলা শহরের পৌরসভা ও জেলা পরিষদের মাঝখানের বক ফোয়ারার কাছে ঘুরতে যান। এ সময় কয়েকজন বখাটে তার স্ত্রীকে উত্ত্যক্ত করলে তিনি প্রতিবাদ করেন। কথাকাটাকাটির এক পর্যায়ে তার ওপর হামলা চালায় বখাটেরা। এক পর্যায়ে ধারালো অস্ত্র দিয়ে গলা, কান, হাত ও পিঠে কুপিয়ে জখম করে। আশপাশের লোকজন তাকে উদ্ধার করে সদর হাসপাতালে চিকিৎসার জন্য পাঠায়।

তিনি জানান, পুলিশ সদস্য পরিচয় দেওয়ায় হামলাকারীরা আরও ক্ষিপ্ত হয়ে উঠে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে সন্দেহজনক একজনকে আটক করেছে। তবে নাম পরিচয় দেননি। বাকিদের আটকে অভিযান শুরু করেছে পুলিশ। অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. ফরহাদ সরদার জানিয়েছেন, আহত পুলিশ সদস্য চিকিৎসাধীন আছেন। বিষয়টি তারা তদন্ত করছেন। তদন্ত শেষে বিস্তারিত জানাবেন।

2 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন