২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

ভোলায় বেলুনে গ্যাস ঢুকাতে গিয়ে সিলিন্ডার বিষ্ফোরণে নিহত ২, আহত ৬

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ১১:৪০ অপরাহ্ণ, ২০ নভেম্বর ২০২০

নিজস্ব প্রতিবেদক, বরিশাল ও বোরহানউদ্দিন:: ভোলার বোরহানউদ্দিন উপজেলায় বেলুনে গ্যাস ঢুকাতে গিয়ে সিলিন্ডার বিষ্ফোরণে ২ জন নিহত হয়েছেন। এসময় আহত হয়েছেন আরও অন্তত ৬ জন। তাদের মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে ভোলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। শুক্রবার রাত ৯টার দিকে উপজেলার বড় মানিকা ইউনিয়নের বাটামারা পীর সাহেবের মাহফিলের পাশে লুনদি বাড়ির সম্মুখে এই দুর্ঘটনা ঘটে।

নিহত দুইজনের একজনের নাম হাসনাইন (১৪)। অপরজনের নাম-পরিচয় নিশ্চিত হওয়া যায়নি।

স্থানীয় থানা পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, বাটামারা পীর সাহেবের মাহফিলকে কেন্দ্র করে বেলুন বিক্রেতা লুনদি বাড়ির সম্মুখে অবস্থান নেয়। এবং সেখানে দাড়িয়ে বেলুনে গ্যাস ঢুকিয়ে বিক্রি করছিল। আকস্মিক তার গ্যাস সিলিন্ডারটি বিষ্ফোরিত হলে পাশে থাকা ৮ থেকে ১০ জন ব্যক্তি আহত হয়। তাদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নেওয়ার আগেই হাসনাইন ও অজ্ঞাতপরিচয় আরও একজনের মৃত্যু ঘটে। পরবর্তীতে আরও ৬জনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। তাদের মধ্যে তিনজনের অবস্থা গুরুতর হওয়ায় তাদেরকে ভোলা সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

বিষয়টি নিশ্চিত করে বোরহানউদ্দিন থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মাজহারুল আমিন বরিশালটাইমসকে জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। কিন্তু নিহত ও আহতদের পরিচয় এখনও পুরোপুরি নিশ্চিত হওয়া যায়নি।’

4 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন