২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

ভোলায় ব্যবসায়িকে মারধর করে আড়াই লাখ টাকা ছিনতাই

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০১:৪৬ পূর্বাহ্ণ, ০৪ ডিসেম্বর ২০১৯

নিজস্ব বার্তা পরিবেশক:: ভোলায় মঙ্গলবার বিকেলে বাদল হাওলাদার (৩৫) নামে এক ব্যবসায়ীকে মারপিট করে ২ লাখ ৭৯ হাজার টাকা নিয়ে গেছে ছিনতাইকারীরা। আহত ব্যবসায়ীকে ভোলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। পুলিশ ছিনতাইকারীদের গ্রেপ্তার করতে পারেনি।

সূত্র জানায়, ব্যবসায়ী বাদল হাওলাদারের বাড়ি বরিশাল জেলার বাকেরগঞ্জ উপজেলায়। তিনি ভোলা পৌরসভার ৩ নং ওয়ার্ডে ভদ্রপাড়া এলাকায় দুই বছর ধরে বাসা ভাড়া নিয়ে থাকেন। মঙ্গলবার বিকেলে টাকা নিয়ে ভোলার সদরের চরনোয়াবাদ শিশু পার্কের সামনে পৌছলে তিনি ছিনতাইকারীদের কবলে পড়েন।

আহত বাদল হাওলাদার জানান, তিনি বরিশালসহ বিভিন্ন জেলা থেকে কাঁচা মালামাল এনে ভোলায় বিক্রি করেন। মঙ্গলবার দুপুরে কাঁচা বাজারের নবাব বাণিজ্যালয়ে যান পাওনা টাকা আনতে। সেখানে দুপুরে খাবার খেয়ে ব্যবসায়ী সিরাজের কাছ থেকে ৮০ হাজার টাকা সংগ্রহ করেন। কয়েকজনের কাছে থেকে সংগ্রহ করা টাকা মিলিয়ে ২ লাখ ৭৯ হাজার টাকা নিজের কাছে রাখেন। এরপর টাকা নিয়ে শিশু পার্কের পাশে পৌছলে ৬/৭ জন ঘিরে ধরে। তারা মারধর করে টাকা ভর্তি ব্যাগ ছিনিয়ে নিয়ে যায়।

ছিনতাইকারীদের মধ্যে স্থানীয় জামাল কসাইয়ের ছেলে শান্ত (২২) ছিল বলে ব্যবসায়ী জানান। এ বিষয়ে মামলা দায়ের প্রক্রিয়াধীন।

ভোলা মডেল থানার অপারেশন অফিসার রিপন সাহা বলেন, ‘বিষয়টি পুলিশ তদন্ত করছে। কাউকে গ্রেপ্তার করা হয়নি।’

3 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন