২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

ভোলায় যুবলীগের সম্পাদকসহ আটক ৯, ইয়াবা-গাঁজা উদ্ধার

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৩:৩০ অপরাহ্ণ, ০৯ জানুয়ারি ২০২০

নিজস্ব বার্তা পরিবেশক:: ভোলার বোরহানউদ্দিন উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদকসহ ৯ জনকে আটক করেছে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে ৩১৩ পিস ইয়াবা ও এক কেজি ২৫ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়েছে। বুধবার (৮ জানুয়ারি) গভীর রাতে উপজেলার মুলাইপত্তন গ্রামের মোকাম্মেল হক ভূঁইয়ার একটি পরিত্যক্ত ঘর ঘর থেকে তাদের আটক করা হয়।

আটকরা হলেন- বোরহানউদ্দিন উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মো. ইসমাইল হোসেন খান, একই উপজেলার কাচিয়া ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের মৃত আবু তাহেরের ছেলে ও কুঞ্জেরহাট ডিটিএম মাধ্যমিক বিদ্যালয়ের অফিস সহকারী মো. মোকাম্মেল হক ভূঁইয়া, তজুমদ্দিন উপজেলার আবদুর রব তালুকদারের ছেলে মো. সবুজ, একই উপজেলার কেয়ামুল্লাহ গ্রামের সেরাজুল হকের ছেলে সাহাবুদ্দিন, চরফ্যাশন উপজেলার শশীভূষণ থানার চর মঙ্গল গ্রামের মো. সিদ্দিক ব্যাপারীর ছেলে মো. কবির, একই থানার রসুলপুর গ্রামের মো. মাইনুদ্দিনের ছেলে মোশারেফ হোসেন মঞ্জু, বোরহানউদ্দিন পৌরসভার ৫ নং ওয়ার্ডের ইউনুছ মিয়ার ছেলে মো. মামুন, বোরহানউদ্দিনের জয়া এলাকার মজিবল হকের ছেলে মাকসুদুর রহমান এবং একই উপজেলার কাচিয়া ইউনিয়নের ২ নং ওয়ার্ডের সিদ্দিকের ছেলে সাদ্দাম।

বোরহানউদ্দিন থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. এনামুল হক জানান, গোপন সংবাদের ভিত্তিতে এসআই মোহাইমিনুল ইসলামের নেতৃত্বে তাদের ইয়াবা ও গাঁজাসহ আটক করা হয়। আটকদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়েছে।’

3 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন