২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, মঙ্গলবার

ভোলায় শিক্ষার্থীদের উপবৃত্তির অর্থ আত্মসাত করলেন প্রধানশিক্ষক

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০১:৩৮ অপরাহ্ণ, ২৮ অক্টোবর ২০২০

নিজস্ব প্রতিবেদক, চরফ্যাসন: ভোলার চরফ্যাসনে ছাত্রছাত্রীদের উপবৃত্তির টাকা আত্মসাতের অভিযোগ উঠেছে পূর্ব চর নুরুল আমিন সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক জাহাঙ্গীর আলমের বিরুদ্ধে। শিওর ক্যাশের মাধ্যমে উপবৃত্তির টাকা উত্তোলন করে অভিভাবকদের মোবাইলের পরিবর্তে নিজের স্ত্রী ও আত্মীয়স্বজনের মোবাইল নম্বর ব্যবহার করা হয়েছে। বিদ্যালয়ের একাধিক শিক্ষার্থীদের অভিভাবক সম্প্রতি চরফ্যাসন উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে এসব অভিযোগ করেন। তদন্ত করে আইনি ব্যবস্থা নেয়ার কথা জানিয়েছে শিক্ষা অফিস।

অভিযোগ সূত্রে জানা যায়, চলতি বছরের প্রাথমিক শিক্ষার্থীদের উপবৃত্তির টাকার প্রথম কিস্তি শিউর ক্যাশের মোবাইল অ্যাকাউন্টের মাধ্যমে বিতরণ করে সরকার। চরফ্যাসন পূর্ব চর নুুরুল আমিন সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক জাহাঙ্গীর আলম তার স্ত্রী ও পরিবারের সদস্যদের মোবাইল নম্বর ব্যবহার করে ৩৮ জন শিক্ষার্থীর উপবৃত্তির টাকা হাতিয়ে নেয়ার অভিযোগ করেছেন অভিভাবকরা। এ বিষয়ে লিখিত অভিযোগ করার পর তদন্ত শুরু করে উপজেলা শিক্ষা অফিস।
অভিযুক্ত প্রধান শিক্ষক মো.জাহাঙ্গীর আলমের কাছে জানতে চাইলে এসব বিষয়ে কোন মন্তব্য করতে রাজি হননি।
তদন্তসাপেক্ষে মোবাইল নম্বরগুলো চিহ্নিত করে ব্যবস্থা নেয়ার কথা জানালেন চরফ্যাসন উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা তৃষিত কুমার চৌধুরী।

3 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন