২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

ভোলায় স্ত্রীকে রাস্তায় ফেলে মারধর করল স্বামী

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ১০:১৮ অপরাহ্ণ, ০৪ নভেম্বর ২০১৯

বার্তা পরিবেশক, অনলাইন:: ভোলার বোরহানউদ্দিন উপজেলায় দ্বিতীয় বিয়েতে প্রতিবাদ করায় রিভা চৌধুরী নামে তিন সন্তানের জননীকে রাস্তায় ফেলে মারধর করেছেন স্বামী ফরিদ পাটোয়ারী।

আহত অবস্থায় গৃহবধূ রিভা চৌধুরীকে উদ্ধার করে বোরহানউদ্দিন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছে স্থানীয়রা। সোমবার উপজেলার কুঞ্জেরহাট বাজার এলাকায় এ ঘটনা ঘটে।

আহত রিভা চৌধুরী বলেন, বোরহানউদ্দিন উপজেলার হাসাননগর ইউনিয়নের মৎস্য ব্যবসায়ী ফরিদ পাটোয়ারীর সঙ্গে ২০ বছর আগে আমার বিয়ে হয়। ছয় মাস আগে ফরিদ আবার বিয়ে করেছে বলে আমি জানতে পারি। স্থানীয় কুঞ্জেরহাট বাজারে বাসা ভাড়া করে দ্বিতীয় স্ত্রী নাসিমাকে নিয়ে থাকছে ফরিদ। এরপর আমাদের খোঁজখবর নেয়া বন্ধ করে দেয় সে।

তিনি বলেন, সোমবার সকালে কুঞ্জেরহাট বাজারে স্বামীর ভাড়া বাসায় গেলে আমাকে দেখে ক্ষিপ্ত হয় ফরিদ। সঙ্গে সঙ্গে ঘরের ভেতর আটকে আমাকে মারধর করা হয়। একপর্যায়ে বোরকা গলায় পেঁচিয়ে টেনেহিঁচড়ে রাস্তায় এনে মারধর করে ফরিদ। এতে আমার হাত-পা ও মুখ জখম হয়।

স্থানীয়রা জানান, ওই গৃহবধূকে অমানবিক কায়দায় নির্যাতন করেছে স্বামী ও শাশুড়ি। গুরুতর অবস্থায় গৃহবধূকে উদ্ধার করে বোরহানউদ্দিন হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বোরহানউদ্দিন থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. এনামুল হক বলেন, গৃহবধূকে নির্যাতনের কথা লোকমুখে শুনেছি। আমরা খোঁজখবর নিচ্ছি। নির্যাতনের শিকার গৃহবধূ অভিযোগ দিলে আইনগত ব্যবস্থা নেবে পুলিশ।

2 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন