২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বুধবার

ভোলা/ কুকুরের কামড়ে শিশুসহ আহত অর্ধশত

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ১১:৫৭ অপরাহ্ণ, ২২ জুলাই ২০২১

ভোলা/ কুকুরের কামড়ে শিশুসহ আহত অর্ধশত

নিজস্ব প্রতিবেদক, বরিশাল ও ভোলা >> ভোলার চরফ্যাশনে কুকুরের কামড়ে নারী-পুরুষ ও শিশুসহ অন্তত ৫০ জনের আহত হয়েছেন। আজ বৃহস্পতিবার (২২ জুলাই) সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত ১৩ জন হাসপাতালে চিকিৎসা ও ভ্যাকসিন গ্রহণ করেছেন। বিষয়টি বরিশালটািইমসকে নিশ্চিত করেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. শোভন বশাক।

কুকুরের কামড়ে আহতরা হলেন- মো. আলা উদ্দিন (৪০) শাহিনুর (২৫), মো. মিজান (২১), মেহেদী হাসান (৮), শারমিন (৮), নুহা (৬), মো. রাকিব (৫), মেহেদী হাসান (১৪), জিহাদ (১৫), ফরহাদ হোসেন (১২), ইয়াছিন (৮) সানজিদা (১০) ও মো. আহাদ হোসেন (৮)।

স্থানীয় সূত্রে জানা গেছে- বৃহস্পতিবার সকাল থেকে সন্ধ্যায় পর্যন্ত উপজেলার চর মাদ্রাজ, আসলামপুর, এওয়াজপুর, জিন্নাগড় ও জাহানপুরসহ কয়েকটি ইউনিয়নের বিভিন্ন গ্রামে কুকুরের কামড়ে অন্তত ৫০ জন আহত হয়েছেন। পরে তাদের স্বজনরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সসহ বেসরকারি হাসপাতালে নিয়ে চিকিৎসা ও ভ্যাকসিন দিয়েছেন।

ডা. শোভন বশাক বরিশালটাইমসকে বলেন, ‘উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আসা রোগীদের চিকিৎসা ও ভ্যাকসিন দেয়া হয়েছে। আহতদের মধ্যে বেশি গুরুতর রোগী ছিলেন না। যে চিকিৎসা ও ভ্যাকসিন দেয়া হয়েছে আশা করি তাতে সেরে যাবেন রোগীরা।’

9 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন