২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

ভোলা/ চলন্ত লঞ্চ থেকে পড়ে বৃদ্ধ নিখোঁজ

বরিশালটাইমস, ডেস্ক

প্রকাশিত: ১২:৩৯ অপরাহ্ণ, ০৩ জুন ২০২৩

ভোলা/ চলন্ত লঞ্চ থেকে পড়ে বৃদ্ধ নিখোঁজ

নিজস্ব প্রতিবেদক, বরিশাল: ভোলার চরফ্যাশনের বেতুয়া ঘাট থেকে ছেড়ে আসা ঢাকাগামী এম ভি তাসরিফ-৩ লঞ্চ থেকে পড়ে মো. শাহাজান (৬০) নামের এক বৃদ্ধ নিখোঁজ হয়েছেন। শুক্রবার (২ জুন) রাত সাড়ে ৮টায় বোরহানউদ্দিনের হাকিমুদ্দিন লঞ্চঘাটের উত্তর পাশের মেঘনায় এ ঘটনা ঘটে।

এরপরই এক ঘণ্টা চেষ্টা চালালেও নিখোঁজ যাত্রীকে উদ্ধার করা সম্ভব হয়নি। নিখোঁজ যাত্রী শাহাজাহান শশীভূষণ থানার এওয়াজপুর ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের বাসিন্দা বলে জানা গেছে।

যাত্রীরা জানান, ওই বৃদ্ধ তার স্ত্রী ও অভি নামের এক শিশু সন্তানকে নিয়ে চিকিৎসার জন্য ঢাকা যাচ্ছিলেন। তিনি নিচতলার ডেকের যাত্রী ছিলেন। প্রকৃতির ডাকে সাড়া দিতে তিনি চলন্ত লঞ্চের পেছনের অংশে যান। এ সময় পা ফসকে নদীতে পড়ে গিয়ে নিখোঁজ হন তিনি।

লঞ্চ মাস্টার মো. নোমান জানান, শাজাহানের স্ত্রী ও ছেলে তাদের জানিয়েছেন- ছেলেকে টয়লেটে নিতে শাজাহান লঞ্চের পেছনে যান। এর পরেই তিনি পড়ে যান। এক ঘণ্টা নদীতে খোঁজ করে না পেয়ে ছেলে ও স্ত্রীকে হাকিমউদ্দিন ঘাটে নামিয়ে দেওয়া হয়। খবর পেয়ে নৌ-পুলিশ ও কোস্টগার্ড টিম উদ্ধার অভিযান শুরু করেছে।

এই বিষয়ে নিখোঁজ শাহাজানের স্ত্রী বলেন- আমার স্বামীর মরদেহ চাই। আমার কারো বিরুদ্ধে কোনো অভিযোগ নেই। ঘটনাস্থলে সঙ্গে সঙ্গে নৌ-পুলিশ, ডুবুরি এসে উদ্ধার অভিযান শুরু করেন। এখন পর্যন্ত মরদেহ পাওয়া যায়নি।

3 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন