২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

ভোলা/ মা দেখতে পেলেন মেয়ের লাশ ঝুলছে

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০১:১২ পূর্বাহ্ণ, ০৫ মে ২০২১

ভোলা/ মা দেখতে পেলেন মেয়ের লাশ ঝুলছে

নিজস্ব প্রতিবেদক, বরিশাল >> ভোলায় এক নববধূর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল মঙ্গলবার (৪ মে) সন্ধ্যায় ভোলা সদরের পশ্চিম ইলিশা ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডে পাঙ্গাশীয়া গ্রামে তার বাবার বাড়ি থেকে এই লাশটি উদ্ধার করে।

নিহত গৃহবধূ সামিয়া (২১) ওই গ্রামের মো. সিদ্দিক মাস্টারের পালিত মেয়ে এবং পটুয়াখালীর দুমকী উপজেলার নজরুল ইসলামের নববিবাহিত স্ত্রী।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, ৬/৭ মাস আগে সামিয়ার সঙ্গে পটুয়াখালী জেলার দুমকী উপজেলার নজরুল ইসলামের বিয়ে হয়। এখন পর্যন্ত সামিয়াকে স্বামীর বাড়ি উঠিয়ে দেওয়া হয়নি। তবে তার স্বামী নজরুল মাঝে-মধ্যে শ্বশুর বাড়ি যাতায়াত করতেন। আজ বিকেলের দিকে নিহতের বাবা বাজারে যান এবং মা রান্নাঘরে রান্না করছিলেন। রান্না শেষে ঘরে ঢুকে গলায় ফাঁস দেওয়া অবস্থায় সামিয়াকে ঝুলতে দেখে তিনি চিৎকার করতে থাকেন। এ সময় স্থানীয়রা ছুটে আসে এবং পুলিশে খবর দেয়। পরে ঘটনাস্থলে উপস্থিত হয়ে পুলিশ সামিয়ার মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

ইলিশা পুলিশ তদন্ত কেন্দ্রের উপ-পরিদর্শক (এসআই) মো. রুবেল ঘটনার সত্যতা নিশ্চিত করেন বরিশালটাইমসকে জানান, নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য ভোলা সদর হাসপাতালের মর্গে পাঠানোর প্রস্তুতি নেয়া হচ্ছে। ময়নাতদন্তের রিপোর্ট হাতে আসলে মৃত্যুর কারণ সম্পর্কে জানা যাবে। তবে পুরো বিষয়টি নিয়ে এখনও তদন্ত চলছে।

2 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন