২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

ভোলা-২ আসনের সংসদ সদস্যকে হত্যার হুমকির প্রতিবাদে বিক্ষোভ

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৩:৩১ অপরাহ্ণ, ০৫ জুন ২০২৩

ভোলা-২ আসনের সংসদ সদস্যকে হত্যার হুমকির প্রতিবাদে বিক্ষোভ

ভোলা প্রতিনিধি:: ভোলা-২ আসনের সংসদ সদস্য আলী আজম মুকুলকে সামাজিক যোগাযোগ মাধ্যমে হত্যার হুমকির প্রতিবাদে বিক্ষোভ সামবেশ করেছে বোরহানউদ্দিন উপজেলা আওয়ামী লীগ ও তার অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা। এ সময় তারা দোষী বোরহানউদ্দিন উপজেলার পক্ষিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আলাউদ্দিন সর্দারকে দ্রুত গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেন।

আজ সোমবার বেলা ১১ টার দিকে বোহানউদ্দিন এ বিক্ষোভ কর্মসূচি পালিত হয়।

সমাবেশ শেষে একই দাবিতে ২ টার দিকে উপজেলার আওয়ামী লীগ কার্যালয়ে সংবাদ সম্মেলন করেন তারা।

এসময় বক্তব্য রাখেন, বোরহানউদ্দিন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ রফিকুল ইসলাম, উপজেলা চেয়ারম্যান আবুল কামাল আজাদ, দৌলতখান উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি মোঃ জাকির হোসেন তালুকদার, নির্বাহী সদস্য ও মোঃ মঞ্জুরুল আলম খান, বোরহনাউদ্দিন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি উপজেলা মোহাম্মদ আলী হিরা প্রমুখ।

এসময় বক্তারা বলেন, গত ২ জুন শুক্রবার পক্ষিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলাউদ্দিনের ছেলে রোহান সর্দার ও তার কয়েকজন সঙ্গী স্থানীয় নূরমিয়ার হাট এলাকায় মোটরসাইকেল নিয়ে হকিস্টিক ও কাঠিছোঠা নিয়ে সন্ত্রাসী কর্মকান্ড চালালে স্থানীয়রা তাদের আটক করে পুলিশে তুলে দেয়। এ ঘটনার পরে আলাউদ্দিন তার ছেলেকে ছাড়াতে স্থানীয় সংসদ সদস্য আলী আজম মুকুলকে বললে সে সন্ত্রাসীদের পক্ষে সুপারিশ না করায় ক্ষিপ্ত হয় ইউপি চেয়ারম্যান।

এ ঘটনার পরিপ্রেক্ষিতে সে সামাজিক যোগাযোগ মাধ্যমে এক ব্যক্তির সাথে ভিডিও কলে সংসদ সদস্যকে একটাই দিগে হত্যা করবে বলে। যার ভিডিও গতকাল সন্ধ্যায় দিকে ফেসবুকে ভাইরাল হলে বোরহানউদ্দিন উপজেলার ছাত্র লীগের সভাপতি হাসান মুন্নাকে একটি মামলা দায়ের করেন ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে। তাই দোষী ইউপি চেয়ারম্যানকে দ্রুত গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেন তারা।

আগামী ২৪ মধ্যে তাকে গ্রেপ্তারের আল্টিমেটামও দেন।’

6 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন