২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

মঠবাড়িয়ায় অপহৃত স্কুলছাত্রী উদ্ধার, অভিযুক্ত গ্রেপ্তার

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৪:৫৪ অপরাহ্ণ, ৩১ মার্চ ২০২১

মঠবাড়িয়ায় অপহৃত স্কুলছাত্রী উদ্ধার, অভিযুক্ত গ্রেপ্তার

মজিবর রহমান, মঠবাড়িয়া>> পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলায় হামিদা আক্তার তামান্না (১৬) নামে এক ১০ম শ্রেণির ছাত্রীকে ফরিদপুরের নগরকান্দা উপজেলা থেকে মঠবাড়িয়া থানা পুলিশ অপহরণের ১মাস ২০ দিন পর উদ্ধার করেছে।
মামলা সূত্রে জানা যায়, উপজেলার শাখারীকাঠি গ্রামের অবপ্রাপ্ত সেনা সদস্য হাবিবুর রহমানের মেয়ে ১০ম শ্রেণির স্কুলছাত্রী গত ৯ ফেব্রুয়ারি নানা বাড়ি থেকে নিজগৃহে ফেরার পথে তাকে ফরিদপুর জেলার নগরকান্দ উপজেলার সাদিপুর গ্রামের বাবুল খানের ছেলে সুমন খান অপহরণ করে। এ বিষয়ে ওই স্কুল ছাত্রীর বাবা হাবিবুর রহমান মেয়ের সাথ মোবাইল ফোনে অপহরণের ঘটনাটি জানতে পেরে মঠবাড়িয়া থানায় গত ২১ মার্চ ৮ জনের বিরুদ্ধে বাদী হয়ে অপহরণ মামলা রুজু করেন।

মঠবাড়িয়া থানা উপ- পুলিশ (এসআই) ও মামলার তদন্তকারী কর্মকর্তা মোঃ বাসার স্কুল ছাত্রী অপহরণের ১ মাস ২০ দিন পর মঙ্গলবার (৩০ মার্চ) গভীর রাতে অত্যাধুনিক প্রযুক্তি ব্যবহার করে ফরিদপুরের নগরকান্দা উপজেলা থেকে অপহৃতা তামান্নাকে উদ্ধার এবং এ ঘটনার সাথে জড়িত এজাহার নামীয় আসামী সুমনের চাচা রুবেল খানকে (৩২) গ্রেপ্তার করেন।

মঠবাড়িয়া থানা অফিসার ইনচার্জ (ওসি) এ জেড এম মাসুদুজ্জামান মিলু বলেন, আসামী সুমনকে গ্রেপ্তার ও ভিকটিমকে উদ্ধার অভিযান অব্যাহত ছিল। এর অংশ হিসেবে মোবাইল ট্রাকিংয়ের মাধ্যমে ভিকটিম স্কুলছাত্রীকে উদ্ধার ও এজাহারভুক্ত আসামী গ্রেপ্তার করা হয়েছে।

5 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন