২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বুধবার

মঠবাড়িয়ায় আওয়ামী লীগের জনসভা

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৯:০৯ অপরাহ্ণ, ১২ জানুয়ারি ২০২১

মজিবর রহমান, মঠবাড়িয়া:: জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন ও শেখ হাসিনা সরকারের এক যুগপূর্তি উপলক্ষে পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলায় আনন্দ শোভাযাত্রা ও বিশাল জনসভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (১২ জানুয়ারি) বিকেলে উপজেলা ও পৌর আওয়ামী লীগের যৌথ আয়োজনে পৌরসভার সম্মুখে শহীদ মিনার পাদদেশে এ জনসভা অনুষ্ঠিত হয়। পৌর আ’লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলতাফ হোসেন আফজালের সভাপতিত্বে ও উপজেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ফজলুল হক মনির সঞ্চালনায় এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন, জেলা আ’লীগের সহ-সভাপতি বীরমুক্তিযোদ্ধা এ কে এম সেলিম মিয়া।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন, সাবেক উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা সাদিকুর রহমান, উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক আজিজুল হক সেলিম মাতুব্বর, উপজেলা আ’লীগের সহ-সভাপতি অধ্যক্ষ আবুল কালাম আজাদ, উপজেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক লোকমান হোসেন খান, উপজেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক ও ইউপি চেয়ারম্যান রিয়াজুল আলম ঝনো, উপজেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক ও ইউপি চেয়ারম্যান রফিকুল ইসলাম রিপন।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা শ্রমিকলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা ফরিদ উদ্দিন আহমেদ, উপজেলা আ’লীগের সদস্য বীর মুক্তিযোদ্ধা জাহাঙ্গীর হোসেন, উপজেলা আ’লীগের সদস্য ও ইউপি চেয়ারম্যান ফজলুল হক খান রাহাত, উপজেলা আ’লীগের ক্রীড়া সম্পাদক নাজমুল আলম টুকু, উপজেলা আ’লীগের মহিলা বিষয়ক সম্পাদক ও সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান মাকসুদা আক্তার বেবি, উপজেলা ধানীসাফা ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান হারুন অর রশিদ, উপজেলা যুবলীগ সভাপতি আবু হানিফ খান, সাধারণ সম্পাদক নজরুল সোহেল, সাবেক যুবলীগের সহ-সভাপতি ও ইউপি চেয়ারম্যান নাসিরুদ্দিন, সাবেক উপজেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক হাসানুজ্জামান হেলাল, সাবেক উপজেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক রায়হান প্রমুখ।

এর আগে বিভিন্ন ইউনিয়ন থেকে নেতা-কর্মীরা আনন্দ শোভাযাত্রা সহকারে সভাস্থলে যোগ দেন। জনসভায় বক্তারা সরকারের পদ্মা সেতু, পায়রা বন্দরসহ এক যুগের উন্নয়নের নানা ফিরিস্তি তুলে ধরেন।’

7 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন