১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

মঠবাড়িয়ায় এক সপ্তাহের ব্যবধানে দুটি বাসায় দুর্ধর্ষ ডাকাতি

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৫:১১ অপরাহ্ণ, ০৭ জুন ২০২১

মঠবাড়িয়ায় এক সপ্তাহের ব্যবধানে দুটি বাসায় দুর্ধর্ষ ডাকাতি

মজিবর রহমান, মঠবাড়িয়া >> পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলায় ৩ দিনের ব্যবধানে আবারও এক দুর্ধর্ষ ডাকাতি সংঘটিত হয়েছে। রোববার দিবাগত রাতে ফুলঝুড়ি গ্রামে মোস্তফা ফকিরের ঘরে এ দুর্ধর্ষ ডাকাতি সংঘঠিত হয়।

জানা যায়, উপজেলার ঝুলঝড়ি গ্রামে মোস্তফা ফকিরের ঘরে ৮/১০ জনের সংঘবদ্ধ একটি সশস্ত্র ডাকাত দল বিল্ডিংয়ের কেচি গেইটের তালা ভেঙে ঘরে প্রবেশ করে। এবং আগ্নেয়াস্ত্রের মুখে পরিবারের সবাইকে জিম্মি করে আলমিরা ভেঙে নগদ ৬০ হাজার টাকা, ৮টি স্বর্ণের চেইন, ১৩টি আংটি, ১টি নেকলেস , ৪টি হাতের রুলি, ৭ জোড়া কানের দুলসহ ১১ লক্ষ টাকা ১৫ ভরি স্বর্ণালংকার লুন্ঠন করে ।

গৃহকর্তা মোস্তফা ফকিরের পুত্রবধূ মুক্তা বেগম জানান, কেচি গেইটের তালা ভেঙে মুখোশ পরিহিত ডাকাত দল আমাদের ঘরে প্রবেশ করে আগ্নেয়াস্ত্রেরমুখে জিম্মি করে ১৫ ভরি স্বর্ণালংকার নিয়ে যায়। এ ঘটনায় রাতে মঠবাড়িয়ার সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মোঃ ইব্রাহিম ও থানা অফিসার ইনচার্জ মুহাঃ নুরুল ইসলাম বাদল ঘটনাস্থল পরিদর্শন করেন।

এর আগে গত শুক্রবার উপজেলার আন্ধারমানিক গ্রামে দুর্ধর্ষ ডাকাতি সংঘটিত হয়।

এ বিষয়ে মঠবাড়িয়া থানা অফিসার ইনচার্জ (ওসি) মুহাঃ নূরুল ইসলাম বাদল জানান, ডাকাতি ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য একজনকে আটক করা হয়েছে । গৃহকর্তা মোস্তফা ফকিরের পরিবারের পক্ষ থেকে এখন পর্যন্ত লিখিত কোন অভিযোগ পাওয়া যায়নি।

অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। ডাকাতের উপদ্রব কমাতে ঝুঁকিপূর্ণ এলাকায় রাতের টহল পুলিশের তৎপরতা জোরদার করা হয়েছে।’

5 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন