২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

মঠবাড়িয়ায় ঘর থেকে শিশু সন্তানসহ দম্পতির ঝুলন্ত লাশ উদ্ধার

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ১২:৩২ অপরাহ্ণ, ৩১ জুলাই ২০২০

নিজস্ব প্রতিবেদক, বরিশাল:: পিরোজপুরের মঠবাড়িয়ায় ঘরের মধ্য থেকে স্বামী-স্ত্রী ও সন্তানের ফাঁস দেয়া ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। তারা হলেন- উপজেলার ধানীসাফা গ্রামের রত্তন আলী হাওলাদারের ছেলে ইজিবাইক চালক মো. আয়নাল হক, তার স্ত্রী খুকুমণি ও আড়াই বছরের মেয়ে আরছিয়া আক্তার।

শুক্রবার (৩১ জুলাই) সকালে উপজেলার পাতাকাটা এলাকার একটি ভাড়া থেকে লাশগুলো উদ্ধার করা হয়।

পুলিশ জানিয়েছে, স্থানীয় ইজিবাইক চালক আয়নাল হক নিজ বাড়ির কাছে মোজাম্মেল হাওলাদারের একটি ভাড়া ঘরে স্ত্রী ও সন্তান নিয়ে বসবাস করতেন। শুক্রবার সকাল সাড়ে ৭টার দিকে প্রতিবেশীরা ঘরের মধ্যে আয়নাল হকের পরিবারের সদস্যদের সাড়া না পেয়ে সেখানে যান। এরপর জানালা দিয়ে তাকিয়ে ঘরের আড়ার সঙ্গে আয়নাল হক, তার স্ত্রী ও শিশু সন্তানের ঝুলন্ত লাশ দেখতে পান প্রতিবেশীরা। পরে ধানীসাফা ইউপির ১ নম্বর ওয়ার্ডের সদস্য মো. মানিক বিশ্বাস বিষয়টি গ্রাম পুলিশকে জানান। এরপর খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে।

মঠবাড়িয়া থানার ওসি মাকসুদুজ্জামান মিলু বরিশালটাইমসকে জানান, নিহত তিন জনের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। তবে এটা পরিকল্পিত হত্যা নাকি শিশু সন্তানসহ স্বামী-স্ত্রীর আত্মহত্যা সে বিষয়ে তদন্ত চলছে।

6 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন