১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

মঠবাড়িয়ায় চেয়ারম্যান প্রার্থীর ওপর সন্ত্রাসী হামলা

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ১২:৪৫ অপরাহ্ণ, ০২ এপ্রিল ২০২১

মঠবাড়িয়ায় চেয়ারম্যান প্রার্থীর ওপর সন্ত্রাসী হামলা

মজিবর রহমান, মঠবাড়িয়া >> পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলায় চলমান ইউপি নির্বাচনে আনারস প্রতীকের স¦তন্ত্র প্রার্থী সাবেক ইউপি চেয়ারম্যান সুলতান হোসেনের ওপর সন্ত্রাসী হামলা হয়েছে। বৃহস্পতিবার বিকেলে আমড়াগাছিয়া বাজারে নির্বাচনী প্রচারণা চালানোর সময় হামলার এ ঘটনা ঘটে।

আহত সূত্রে জানা যায়, প্রথম ধাপে ইউপি নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী সুলতান হোসেন তার আনারস প্রতীক নিয়ে প্রচার-প্রচারণা চালিয়ে আসছেন। বৃহস্পতিবার বিকেলে নৌকা প্রার্থী শারমিন জাহানের সমর্থক সুমন শরীফ ও সোহেল প্যাদার নেতৃত্বে ৮/১০ জনের সন্ত্রাসী বাহিনী আমড়াগাছিয়া বাজারের চয়ন মিষ্টির দোকানের সামনে স্বতন্ত্র প্রার্থী সুলতান হোসেন ও তার সমর্থক আলমগীর হোসেন টুকুকে নির্বাচনী প্রচরণার সময় লোহার পাইপ দিয়ে পিটিয়ে আহত করে।

এ সময় স্থানীযরা তাদের উদ্ধার করে স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। আহত স্বতন্ত্র প্রার্থী সুলতান হোসেন বরিশালটাইমসকে জানান, নৌকা প্রার্থীর সশস্ত্র ক্যাডাররা আমার প্রচার কার্যে বাধা দিচ্ছেন। আমাকে পিটিয়ে আহত করেছে। এ ছাড়া প্রতিনিয়ত নেীকা প্রতীকের সমর্থকরা আমাকে প্রাণনাশের হুমকি দিচ্ছেন। ঝুঁকিপূর্ণ এই ৮ নং আমড়াগাছিয়া ইউনিয়নে অস্থায়ী পুলিশ ক্যাম্প স্থাপন করা একান্ত জরুরি।

এ বিষয়ে মঠবাড়িয়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ জে এম মাসুদুজ্জামান মিলু বরিশালটাইমসকে জানান, লিখিত অভিযোগ পেয়েছি । তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।’

2 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন