২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বুধবার

মঠবাড়িয়ায় প্রতিপক্ষের হামলায় কলেজছাত্রীসহ আহত ৩

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৬:১৮ অপরাহ্ণ, ৩০ আগস্ট ২০২১

মঠবাড়িয়ায় প্রতিপক্ষের হামলায় কলেজছাত্রীসহ আহত ৩

মজিবর রহমান, মঠবাড়িয়া প্রতিনিধি >> পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলায় জমি সংক্রান্ত বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় একই পরিবারের ত জন আহত হয়েছে। সোমবার (৩০ আগস্ট) সকালে উপজেলার হাড়জী গ্রামে হামলার এ ঘটনা ঘটে।
হামলায় আহতরা হলেন, দিজেন্দ্র নাথ হালদার (৬৫), ভাই দুলাল হালদার (৫৫) ও কন্যা মঠবাড়িয়া সরকারি কলেজের অনার্স দ্বিতীয় বর্ষের ছাত্রী পাপড়ি হালদার (২০)। আহতদের স্থানীয়রা উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে চিকিৎসা করান। আহতদের মধ্যে কলেজছাত্রী পাপড়ির অবস্থা আশঙ্কাজনক।
স্থানীয় ও পারিবারিক সূত্রে জানা গেছে, দাউদখালী ইউনিয়নে হাড়জী গ্রামের দিজেন্দ্র নাথ রায়ের সাথে প্রতিবেশী মিল্টন ও লিটন হালদারের ৩৩ শতাংশ ভিটেবাড়ির জমি নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছে। সোমবার সকাল ৭টার দিকে ওই বিরোধের জের ধরে মিল্টন, লিটন ও আশীষ হালদারের সাথে বাক বিতন্ডার একপর্যায়ে মিল্টন গংরা দিজেন্দ্র নাথ, দুলাল ও কলেজছাত্রী পাপড়িকে বেলচা দিয়ে পিটিয়ে আহত করে।
স্থানীয়রা আহতদের উদ্ধার করে চিকিৎসার জন্য উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। কলেজছাত্রী পাপড়ির অবস্থা আশংকাজনক হওয়ায় তাকে স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
এ বিষয়ে মামলার প্রস্তুতি চলছে।
5 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন