১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

মঠবাড়িয়ায় নবনির্মিত স্কুল ভবন উদ্বোধন

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৮:২৫ অপরাহ্ণ, ১১ জানুয়ারি ২০২১

মজিবর রহমান, মঠবাড়িয়া:: পিরোজপুরের মঠবাড়িয়া পৌরশহরের ঐতিহ্যবাহী ৫৬ নং মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ে এলজিইডি অর্থায়নে ২ কেটি ৫৪ লাখ টাকা ব্যয়ে নবনির্মিত তিন তলা ভবন উদ্বোধন করা হয়েছে। আজ সোমবার (১১ জানুয়ারি) সকালে সরকারী হিসাব সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি ও পিরোজপুর-৩ (মঠবাড়িয়া) আসনের সংসদ সদস্য আলহাজ্ব ডাঃ মোঃ রুস্তুম আলী ফরাজী নবনির্মিত এ ভবনের উদ্বোধন করেন।

বিদ্যালয় প্রাঙ্গনে উদ্বোধনী অনুষ্ঠানে বিদ্যালয়ের এসএমসির সহ-সভাপতি মো. কামাল খানের সভাপতিত্বে বক্তব্য দেন, উপজেলা এলজিইডি প্রকৌশলী আবু সাঈদ মোঃ জসিম, উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা অচ্যুতা নন্দ দাস, প্রধান শিক্ষক মো. মাইনুল ইসলাম ও সংসদ সদস্যের জনসংযোগ কর্মকর্তা মোঃ আলী রেজা রঞ্জু, ব্যক্তিগত কর্মকর্তা হাসান মিয়া।

প্রধান অতিথির বক্তব্যে সরকারী হিসাব সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি ডাঃ মোঃ রুস্তুম আলী ফরাজী এমপি বলেন, বর্তমান সরকার শিক্ষাবান্ধব সরকার। দেশে শতভাগ শিক্ষা নিশ্চিত করতে সরকার নিরলস ভাবে কাজ করছে।সরকারের লক্ষ্য হচ্ছে সকলের জন্য শিক্ষার সুযোগ সৃষ্টি করা। তিনি আরও বলেন মুজিববর্ষে দেশের বিভিন্ন এলাকায় আধুনিক স্কুল ভবন নির্মিত হছে। পর্যাক্রমে এ উপজেলার সকল বিদ্যালয়ের ভবন আধুনিকায়ন করা হবে।’

4 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন