১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

মঠবাড়িয়ায় নবাগত ইউএনওকে পূঁজা উদযাপন কমিটির সংবর্ধনা

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৯:৪৫ অপরাহ্ণ, ৩১ মে ২০২০

মজিবর রহমান, মঠবাড়িয়া:: পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলায় সদ্য যোগদানকারী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) উর্মী ভৌমিককে সংবর্ধনা দিলেন পূঁজা উদযাপন কমিটি। রোববার (৩১ মে) সকাল ১১ টায় ইউএনও’র কার্যালয় মঠবাড়িয়া উপজেলা পূঁজা উদযাপন কমিটি এ সংবর্ধনার আয়োজন করেন। বৈশ্বিক মহামারি নভেল করোনা ভাইরাসে সরকারি ছুটি থাকায় স্বাস্থ্যবিধি মেনে আজ সকালে পূঁজা উদযাপন কমিটির নেতৃবৃন্দ নবাগত ইউএনও উর্মী ভৌমিককে ফুল দিয়ে বরণ করে নেয়।

এ সময় উপজেলা সহকারি কমিশনার (ভূমি) রিপন বিশ্বাস, ইউএনও’র গোপনীয় সহকারি (সিএ) ডিবাকর বিশ্বাস, উপজেলা পূঁজা উদযাপন কমিটির সভাপতি ও পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পরিতোষ বেপারি, পূঁজা উদযাপন কমিটির সাধারণ সম্পাদক ও পৌর আওয়ামী লীগের সহ- সভাপতি পংকজ সাওয়াজাল, সহ-সভাপতি রতন কর্মকার, পূঁজা উদযাপন পৌর কমিটির সভাপতি শংকর কর্মকার, মহিলা সম্পাদিকা ও সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা অঞ্জলি রাণী, অর্থ সম্পাদক বাসুদেব, গ্রন্থনা সম্পাদক সিবাজী মজুমদার, সদস্য উওম কর্মকার, গৌতম কর্মকার উপস্থিত ছিলেন।

নবাগত ইউএনও উর্মী ভৌমিক আসন্ন শারদীয় দুর্গাপুজাসহ বিভিন্ন ক্ষেত্রে পূঁজা উদযাপন কমিটির নেতৃবৃন্দের কাছে সহযোগিতা কামনা করেন।

গত ২৩ এপ্রিল বিসিএস (প্রশাসন) ক্যাডারের ৩৩ তম ব্যাচের নিয়োগ পাওয়া দক্ষ এই কর্মকর্তাকে বরিশাল বিভাগীয় কমিশনারের কার্যালয় থেকে মঠবাড়িয়ায় উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) হিসেবে পদায়ন করা হয়। তিনি বিসিএস (প্রশাসন) ক্যাডারে সহকারি কমিশনার হিসেবে যোগদানের আগে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে প্রভাষক হিসেবে শিক্ষকতা করেন।’

4 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন