১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

মঠবাড়িয়ায় নারী নির্যাতন ও ধর্ষণ বিরোধী বিট পুলিশিং সমাবেশ

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৩:৫১ অপরাহ্ণ, ১৭ অক্টোবর ২০২০

মজিবর রহমান, মঠবাড়িয়া:: নারী নির্যাতন ও ধর্ষণের বিরুদ্ধে জনসচেতনতা সৃষ্টির লক্ষে দেশব্যাপী সমাবেশের অংশ হিসেবে মঠবাড়িয়া উপজেলার ২ নং ধানীসাফা ইউনিয়নে শনিবার (১৭ অক্টোবর) সকালে নারী নির্যাতন ও ধর্ষণ বিরোধী বিট পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। সমাবেশে বক্তব্য রাখেন মঠবাড়িয়া থানা অফিসার ইনচার্জ (ওসি) এ জেড এম মাসুদুজ্জামান মিলু।

সমাবেশে সংশ্লিষ্ট বিট এলাকার উল্লেখযোগ্য সংখ্যক নারী, জনপ্রতিনিধি, শিক্ষক, মসজিদের ইমামসহ সমাজের বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ অংশগ্রহণ করেন। সমাবেশে অংশগ্রহণকারীদের নারী নির্যাতন ও ধর্ষণ বিরোধী পোস্টার, লিফলেট, প্ল্যাকার্ড প্রদর্শনের মাধ্যমে জনসাধারণকে নারী নির্যাতন ও ধর্ষণের বিরুদ্ধে এগিয়ে আসার আহ্বান জানান ওসি মাসুদুজ্জামান মিলু।

ওসি বলেন, দেশের সামাজিক শৃঙ্খলা এবং জনগণের শান্তি ও নিরাপত্তা বিধানকল্পে ধর্ষণ, নারী ও শিশু নির্যাতনের প্রতিটি ঘটনায় অপরাধীকে আইনের আওতায় আনার লক্ষে পেশাদারিত্বের সঙ্গে দায়িত্ব পালন করছে পুলিশ। দেশের সেবা ও জনগণের কল্যাণে সর্বোচ্চ আন্তরিকতা নিয়ে সর্বদা জনগণের পাশে রয়েছে পুলিশ। তিনি ধর্ষণ বিরোধী সামাাজিক আন্দলনের মাধ্যমে প্রতিরোধ গড়ে তোলার আহবান জানান।

ধানীসাফা ইউনিয়ন চেয়ারম্যান হারুন তালুুকদারের সভাপতিত্বে অন্যানের মধ্যে বক্তব্য দেন, মিল্টন বেপাারী, হারুন হাওলাদার, সাংবাদিক মিজানুর রহমান মিজু প্রমুখ।’

5 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন