২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

মঠবাড়িয়ায় বাইসাইকেল পেলো গ্রাম পুলিশ

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৬:০৫ অপরাহ্ণ, ১৩ জুলাই ২০২০

মজিবর রহমান, মঠবাড়িয়া:: প্রাণঘাতী অদৃশ্য করোনাভাইরাস (কোভিড-১৯) সংক্রামণ প্রতিরোধে পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলায় বাইসাইকেল পেলেন গ্রাম পুলিশ। আজ সোমবার (১৩ জুলা) দুপুরে উপজেলা প্রশাসনের আয়োজনে স্বাস্থ্যবিধি মেনে উপজেলা পরিষদ চত্বরে স্থানীয় সরকারের উপ-পরিচালক (ভারপ্রাপ্ত) ও অতিরিক্ত জেলা প্রশাসক নাহিদ ফারজানা সিদ্দিকী প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে গ্রাম পুলিশদের মাঝে এ বাইসাইকেল বিতরণ করেন।

মঠবাড়িয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) উর্মী ভৌমিকের সভাপতিত্বে অনুষ্ঠিত বাইসাইকেল বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ রিয়াজ উদ্দিন আহমেদ।

প্রধান অতিথি নাহিদ ফারজানা সিদ্দিকী তার বক্তব্যে বলেন- করোনাভাইরাস বিস্তার রোধে গ্রাম পুলিশ প্রত্যন্ত এলাকায় গুরুত্বপূর্ণ ভুমিকা পালন করে থাকেন। করোনাযোদ্ধা হিসেবে মাননীয় প্রধানমন্ত্রী বিশেষ উপহার এ বাইসাইকেল। তিনি করোনা মহামারি ঠেকাতে স্বাস্থ্যবিধি প্রতিপালন করার জন্য গ্রাম পুলিশসহ সকলের প্রতি অনুরোধ জানান।

সভাপতির বক্তব্যে, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) উর্মী ভৌমিক বলেন- প্রাণঘাতী অদৃশ্য করোনাভাইরাসের সংক্রমণ রোধে স্থানীয় সরকারের অর্থায়নে ১১০ জন গ্রাম পুলিশদের মাঝে ৪০ জনকে বাইসাইকেল বিতরণ করা হয়েছে। পর্যায়ক্রমে বাকী ৯০ জনের মাঝে বাইসাইকেল বিতরণ করা হবে। তিনি গ্রাম পুলিশদের সরকারের নির্দেশনা তথা স্বাস্থ্যবিধি মেনে চলার ওপর গুরুত্বারোপ করেন।

এ সময় উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান আরিফুর রহমান সিফাত টিকিকাটা ইউপি চেয়ারম্যান রফিকুল ইসলাম রিপন, সিএ দিবাকর বিশ্বাসসহ স্থানীয় গন্যমান্য ব্যক্তি ও গণমাধ্যম কর্মীরা উপস্থিত ছিলেন।’

0 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন