২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বুধবার

মঠবাড়িয়ায় মামলার আসামীদের গ্রেপ্তারের দাবিতে বাদীর সংবাদ সম্মেলন

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৯:৫৬ অপরাহ্ণ, ১৫ সেপ্টেম্বর ২০২০

মজিবর রহমান, মঠবাড়িয়া:: পিরোজপুরের মঠবাড়িয়ায় এক গরু ব্যবসায়ীর বসতঘরের বারান্দায় অগ্নিসংযোগ করে এক লাখ টাকা মূল্যের একটি গরু ও গরু ক্রয়ের জন্য বারান্দার চালায় গুজে রাখা ৩ লাখ ৫০ হাজার টাকা পুড়ে ফেলার ঘটনায় থানায় মামলা করে বিপাকে পড়েছে বাদী। মামলা তুলে নেয়ার আসামীদের অব্যাহত হুমকিতে নিরাপত্তাহীনতায় ভুগছেন মামলার তিনিসহ তার গোটা পরিবার। এ বিষয়ে আজ মঙ্গলবার সকালে আসামীদের গ্রেফতারের দাবিতে মঠবাড়িয়া উপজেলা প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করেছে ভুক্তভোগী দরিদ্র ওই পরিবার।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন গরু ব্যবসায়ী আব্দুল মালেক শিকদারের ছেলে মো. আলাউদ্দিন শিকদার। লিখিত বক্তব্যে তিনি জানান, গত ৬ সেপ্টেম্বর পূর্ব শত্রুতার জের ধরে স্থানীয় কিছু চিহ্নিত সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ী পরিকল্পিতভাবে তাদের বসতঘর সংলগ্ন বারান্দায় অগ্নিসংযোগ করে। এতে ওই গরু ব্যবসায়ীর এক লাখ টাকা মূল্যের একটি গরু ও পাবনা থেকে গরু ক্রয়ের জন্য চালায় গুজে রাখা ৩ লাখ ৫০ হাজার টাকা পুড়ে ছাই হয়ে যায়। ঘটনার পরদিন গরু ব্যবসায়ী আব্দুল মালেক শিকদার বাদী হয়ে স্থানীয় সাব্বির, মারুফ, রাজিবসহ ৯ জনের বিরুদ্ধে মঠবাড়িয়ায় থানায় একটি মামলা দায়ের করেন।

কিন্তু মামলা দায়েরের পর আসামীরা গ্রেফতার না হওয়ায় মামলা তুলে নেয়াসহ অব্যাহত জীবননাশের হুমকি দিয়ে আসছে আসামীরা। সংবাদ সম্মেলনে গরু ব্যবসায়ী মালেক শিকদার ও তার স্ত্রী মরিয়ম বেগম আসামীদের গ্রেফতারের দাবিতে কান্নায় ভেঙে পড়েন।

এ বিষয়ে মামলার তদন্তকারী কর্মকর্তা (এসআই) মোঃ জাফরের সাথে মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি জানান, ৩২ হাজার ৫’ শ পোড়া টাকা জব্দ করা হয়েছে। আসামীরা এলাকায় না থাকায় তাদের গ্রেপ্তার করা যাচ্ছে না। আসামীদের গ্রেপ্তারে পুলিশী তৎপরতা অব্যাহত রয়েছে।’

3 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন