২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বুধবার

মঠবাড়িয়ায় লুটপাট শেষে বোমা বিস্ফোরণ ঘটিয়ে পালিয়ে গেল ডাকাত

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৩:০৭ অপরাহ্ণ, ০৫ জুন ২০২১

মঠবাড়িয়ায় লুটপাট শেষে বোমা বিস্ফোরণ ঘটিয়ে পালিয়ে গেল ডাকাত

মজিবর রহমান, মঠবাড়িয়া>> পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলায় এক দুর্ধর্ষ ডাকাতি সংঘটিত হয়েছে। শুক্রবার দিবগত রাতে আন্ধারমানিক গ্রামে এ দুর্ধর্ষ  ডাকাতি সংঘটিত হয়।

জানা গেছে, উপজেলার সদর ইউনিয়নের আন্ধার মানিক গ্রামের মাওলানা আলী আকবরের বাড়িতে শুক্রবার গভীর রাতে ২০/২৫ জনের একটি সংঘবদ্ধ ডাকাত দল সুকৌশলে বিল্ডিংয়ের কেচি গেইটের তালা ভেঙে ঘরে প্রবেশ করে মাওঃ আলী আকবর ও তার পুত্র ঔষধ ব্যবসায়ী আলী আহসান জাকির হোসেনকে আকস্মিক লোহার রড দিয়ে এলোপাথারি পিটিয়ে অস্ত্রের মুখে জিম্মি করে স্টিলের আলমারিতে সংরক্ষিত নগদ ৪০ হাজার টাকা,  স্বর্নের হাতের রুলি, গলার চেইন, কানের দুল, হাতের আংটি সহ আনুমানিক ৬ ভরি স্বর্ণালংকার নিয়ে যায়।

গৃহকর্তা মাওলানা আলী আকবর জানান, আমাকে ও আমার পুত্রকে অস্ত্রের মুখে জিম্মি করে ২০/২৫ জনের মুখোশপরা ডাকাত দল রাত দুটার দিকে কেচি গেইটের তালা ভেঙে বসতঘরে প্রবেশ করে নগদ টাকা ও স্বর্ণালংকার নিয়ে যায়। একপর্যায়ে আমাদের ডাক চিৎকারে এলাকাবাসির উপস্থিতি টের পেয়ে জনমনে আতংক সৃষ্টি করার উদ্দেশে একটি হাত বোমা ফাটিয়ে ডাকাতরা ঘটনাস্থল ত্যাগ করে। টহল পুলিশ তাৎক্ষণিক ঘটনাস্থল পরিদর্শন করেন।

থানা অফিসার ইনচার্জ (ওসি) নুরুল ইসলাম বাদলের সাথে মুঠোফোন যোগাযোগ করে তাকে পাওয়া যায়নি।

এ বিষয়ে পিরোজপুর জেলা পুলিশ সুপার মোঃ হায়াতুল ইসলাম খান জানান, বিষয়টি অবহিত হয়ে আইননানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

6 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন