১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

মঠবাড়িয়ায় সন্ত্রাসী হামলায় ওসিসহ আহত ২, আটক ১২

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০১:১৮ পূর্বাহ্ণ, ০৮ অক্টোবর ২০১৭

পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলায় চাঞ্চল্যকর হাবিব হত্যাকান্ডের জের ধরে শনিবার সন্ধ্যায় তুষখালী লঞ্চঘাটে দুপক্ষের সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে মঠবাড়িয়া থানার ওসি তারিকুল ইসলামসহ ২ জন আহত হয়েছেন।
তাদের মধ্যে আহত সলিমকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এছাড়া ওসিকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়। এই ঘটনায় হামলাকারী ১২জনকে আটক করেছে পুলিশ

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছে- উপজেলার বুড়ির চর গ্রামের হাবিব হত্যা মামলার আসামী ও লঞ্চঘাটের ইজারাদার হিমু তালুকদারের জামাতা ব্যবসায়ী সলিম পঞ্চায়েত, দুপুরে লঞ্চঘাট থেকে ফেরার পথে নিহত হাবিব তালুকদারের পুত্র দুবাই প্রবাসী মানিক, টুকু তালুকদারের পুত্র সোহেল ও নিহতের ভাগিনা মামুন তাকে (সলিম) ধরে নিয়ে বেধড়ক মারধর করে। ওই সময় তিনি দৌড়ে পালিয়ে নিজেকে রক্ষা করেন। এসময়ে পার্শ্ববর্তী হরিণপালা গ্রামের শাহ আলমের পুত্র সুমন নামের এক ব্যক্তি সলিম পঞ্চায়েতকে রক্ষা করতে এলে তাকেও ধাওয়া করে।

নিহতের বোন শেফালী বেগম বরিশালটাইমসকে জানান, হরিণপালা গ্রামের শাহ আলমের পুত্র সুমনের নেতৃত্বে ৮০ থেকে ৯০ জনের একটি দল সন্ধ্যায় তুষখালী লঞ্চঘাটে দেশীয় অস্ত্র নিয়ে হামলা চালিয়ে লঞ্চঘাট শ্রমিকলীগ অফিস ও বেল্লাল জমাদ্দারের হোটেলসহ দুটি তালাবদ্ধ দোকানঘর ভাঙচুর করে ক্ষতিসাধন করেন।

মঠবাড়িয়া থানার ইন্সপেক্টর (তদন্ত) মাজহারুল আমিন বরিশালটাইমসকে জানান, হামলা ও দোকান ঘর ভাঙচুরের সময় ঘটনাস্থলে গিয়ে দুইজনকে আটক করে ওসি কেএম তারিকুল ইসলাম ঘটনাটি নিয়ন্ত্রণে আনার চেষ্টা করেন। এসময় হামলাকারীরা ক্ষিপ্ত হয়ে ওসির ওপর হামলা চালায়।

তিনি আরও জানান, এ ঘটনায় সুমনসহ ১২জনকে আটক করা হয়েছে। তদন্ত করে জড়িতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।
মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ কেএম তারিকুল ইসলাম আহত হওয়ার সত্যতা নিশ্চিত করে বরিশালটাইমসকে বলেন, পুলিশ কর্মকর্তাকে আহত এবং সরকারী কাজে বাধা দানের অভিযোগে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।”

3 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন