২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

মঠবাড়িয়ায় সাংবাদিকের ওপর সন্ত্রাসী হামলা: মেয়রপুত্রের বিরুদ্ধে মামলা

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৩:৪৯ অপরাহ্ণ, ২২ মার্চ ২০২১

মঠবাড়িয়ায় সাংবাদিকের ওপর সন্ত্রাসী হামলা: মেয়র পুত্রের বিরুদ্ধে মামলা

মজিবর রহমান, মঠবাড়িয়া:: পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলায় দৈনিক আমাদের কন্ঠের উপজেলা প্রতিনিধি ও মঠবাড়িয়া থেকে প্রকাশিত অনলাইন নিউজপোর্টাল মঠবাড়িয়া সমাচারের সম্পাদক এজাজ চৌধুরীর ওপর সন্ত্রাসী হমলার ঘটনা ঘটেছে। গতকাল রোববার দুপুরে পৌর মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি রফিউদ্দিন আহম্মেদ ফেরদৌসের বাসায় হামলার এ ঘটনা ঘটে। এ বিষয় রোববার রাতে এজাজ বাদী হয়ে মেয়র পুত্র কামরুল আহম্মেদ রছিকে (৩০) আসামী করে স্থানীয় থানায় একটি মামলা হয়েছে।

মামলা সূত্রে জানা গেছে, বনিক সমিতির পাশে সাংবাদিক এজাজের মোটরসাইকেল রাখাকে কেন্দ্র করে ও পূর্ব শত্রুতার জেরে মেয়র পুত্র কামরুল আহম্মেদ রছি সাংবাদিক এজাজ চৌধুরীকে বাসায় ডেকে নিয়ে তার নেতৃত্বে রাকিব, জামাল আকন ও রাজু খুন করার উদ্দেশ্যে লোহার রড, হকস্টিক ও লাঠি দিয়ে এলোপাতাড়ি পিটিয়ে রক্তাক্ত জখম করে। এ সময় সাওমি নোট নাইনপ্রো মডেলের ২৯ হাজার ৯৯৯ টাকা মূল্যের একটি মোবাইল সেট ও মানি ব্যাগে রক্ষিত ২৫ হাজার টাকা ছিনিয়ে নেয়। সাংবাদিক এজাজ চৌধুরীকে স্থানীয় ও তার স্বজনরা উদ্ধার করে প্রথমে মঠবাড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হলে তার অবস্থার অবনতি ঘটলে কর্তব্যরত চিকিৎসক রোববার রাতে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেবাচিম হাসপাতালে প্রেরণ করেন। সাংবাদিকের ওপর সন্ত্রাসী হামলার ঘটনায় রোববার রাতে সাংবাদিক এজাজ চৌধুরী বাদী হয়ে মেয়র পুত্রসহ চার জনের নাম উল্লেখ করে অজ্ঞতনামা আরও ১২ জনকে আসামী করে স্থানীয় থানায় হত্যার চেষ্টা মামলা দায়ের করেন।

এ বিষয়ে থানা অফিসার ইনচার্জ আবু জাফর মোঃ মাসুদুজ্জামান মিলু সন্ত্রাসী হামলার সত্যতা নিশ্চিত করে বলেন, এজাহার নামীয় আসামীদের গ্রেফতার অভিযান অব্যাহত রয়েছে।

উল্লেখ্য, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র রফিউদ্দিন আহম্মেদ ফেরদৌসের ছেলে উপজেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদকের পদ থেকে সদ্য বহিস্কৃত কামরুল আহম্মেদ রছি ইতোপূর্বে ছাত্রলীগ নেতার কব্জি কর্তন মামলা ও উপজেলা যুবলীগের সভাপতি আবু হানিফ খানকে হত্যা চেষ্টা প্রধান আসামী।

7 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন