১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, মঙ্গলবার

মঠবাড়িয়ায় সোশ্যাল ইসলামী ব্যাংক লিঃ আউটলেটের শুভ উদ্বোধন

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৫:২০ অপরাহ্ণ, ১৪ সেপ্টেম্বর ২০২১

মঠবাড়িয়ায় সোশ্যাল ইসলামী ব্যাংক লিঃ আউটলেটের শুভ উদ্বোধন

মজিবর রহমান, মঠবাড়িয়া >>  ব্যাংকিং সেবা প্রান্তিক পর্যায়ে গ্রাহকদের দোরগোড়ায় পৌঁছে দেয়ার লক্ষে পিরোজপুরের মঠবাড়িয়া পৌর শহরে সোশ্যাল ইসলামী ব্যাংক লিঃ এজেন্ট ব্যাংকিং আউটলেট এর শুভ উদ্বোধন করা হয়েছে। মঙ্গলবার (১৪ সেপ্টেম্বর) সকালে থানাপাড়া সড়কে ভার্চুয়াল প্লাটফর্মের মাধ্যমে উদ্বোধন করা হয়। ব্যাংকের এমডি এন্ড সিইও (চলতি) তাজুল ইসলাম প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ আউটলেটের শুভ উদ্বোধন করেন।

মঠবাড়িয়া বাজার এজেন্ট ব্যাংকিং আউটলেট তারিকুল ইসলামের সভাপতিত্বে ও ব্যাংক কর্মকর্তা শাহাবুদ্দিনের সঞ্চালনায় উদ্বোধনী অনুষ্ঠানে অন্যানোর মধ্যে বক্তব্য দেন, সোশ্যাল ইসলামী ব্যাংক সাফা বন্দর শাখা সিনিয়র এক্সিকিউটিভ অফিসার ও ম্যানেজার আসাদুজ্জামান হাওলাদার, মঠবাড়িয়া পৌরসভার প্যানেল মেয়র মঞ্জুরুর রহমান শিকদার, মঠবাড়িয়া বঙ্গবন্ধু পরিষদের সভাপতি বীর মুক্তিযোদ্ধা রফিকুল ইসলাম জালাল, সাংবাদিক মজিবর রহমান, সৌদি প্রবাসী হাসপাতালের পরিচালক মনির হোসেন, ব্যাংকটির হেড অফিসের এক্সিকিউটিভ অফিসার সাইদুর রহমান প্রমুখ।

এ সময় বিভিন্ন সামাজিক, রাজনৈতিক, সুশীল সমাজের প্রতিনিধি,গণমাধ্যম কর্মী উপস্থিত ছিলেন। শেষে ব্যাংকের উন্নতি, অগ্রগতি ও দীর্ঘায়ু  কামনা করে  দোয়া-মোনাজাত করা হয়।

9 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন