২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

মঠবাড়িয়া ছাত্রলীগ কর্মীকে এলোপাতারি কুপিয়ে জখম করেছে দুর্বৃত্তরা

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৭:৫৪ অপরাহ্ণ, ১৬ অক্টোবর ২০১৯

বার্তা পরিবেশক মঠবাড়িয়া:: ছাত্রলীগ কর্মী জাহিদুল হোসেন নাসিরুল খানকে (২১) কুপিয়ে আশঙ্কাজনক অবস্থায় রাস্তায় ফেলে রাখ হয়।

মঙ্গলবার রাতে পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলার মিরুখালী ইউনিয়নের বড়শৌলা গ্রামে ছাত্রলীগ কর্মী জাহিদুল হোসেন নাসিরুল খানকে (২১) কুপিয়েছে দুর্বৃত্তরা। তাকে কুপিয়ে আশঙ্কাজনক অবস্থায় রাস্তায় ফেলে রাখ হয়।

গুরুতর আহত অবস্থায় জাহিদুলকে মঠবাড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনার পর অবস্থার অবনতি হলে কর্তব্যরত চিকিৎসক রাতেই বরিশাল মেডিকেলে প্রেরণ করেন। জাহিদুল বড়শৌলা গ্রামের মোশাররফ হোসেন খানের ছেলে ও মিরুখালী ইউনিয়ন ছাত্রলীগের সদস্য।

স্থানীয় সূত্রে জানা গেছে, নাসিরুল উপজেলার মুসল্লিবাড়ি থেকে বাড়ি ফেরার পথে স্থানীয় টেকনিক্যাল কলেজের সামনের সড়কে পথ আটকে দুর্বৃত্তরা ধারালো অস্ত্র দিয়ে তার মাথা, হাত ও পায়ে এলোপাতারি কুপিয়ে আশঙ্কাজনক অবস্থায় রাস্তার ওপর ফেলে রেখে পালিয়ে যায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন।

মঠবাড়িয়া থানার ওসি মো. মাসুদুজ্জামান সাংবাদিকদের জানান, এ ঘটনার কারণ খতিয়ে দেখা হচ্ছে এবং জড়িতদের ধরতে পুলিশ তৎপর রয়েছে।

3 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন