২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বুধবার

মদ্যপ অবস্থায় মারধর: ভারতীয় ক্রিকেটারের বিরুদ্ধে স্ত্রীর মামলা

বরিশালটাইমস, ডেস্ক

প্রকাশিত: ০২:০৩ অপরাহ্ণ, ০৫ ফেব্রুয়ারি ২০২৩

মদ্যপ অবস্থায় মারধর: ভারতীয় ক্রিকেটারের বিরুদ্ধে স্ত্রীর মামলা

নিজস্ব প্রতিবেদক, বরিশাল:: কিছু দিন আগে চাকরি খোঁজ করে আলোচনায় উঠে এসেছিলেন ভারতের সাবেক ক্রিকেটার বিনোদ কাম্বলি। আবার তিনি খবরের শিরোনামে। টেন্ডুলকারের এই বাল্যবন্ধুর বিরুদ্ধে এবার উঠলো স্ত্রী নির্যাতনের অভিযোগ।

শারীরিক নির্যাতনের অভিযোগ এনে তার বিরুদ্ধে এফআইআর দায়ের করেছেন স্ত্রী আন্দ্রে। ভারতীয় দণ্ডবিধির ৩২৪ (স্বেচ্ছায় বিপজ্জনক অস্ত্র দিয়ে আঘাত করা) এবং ৫০৪ (অপমান করা) ধারায় কাম্বলির বিরুদ্ধে মামলা রুজু হয়েছে। খবর টাইমস অফ ইন্ডিয়া, হিন্দুস্তান টাইমসের।

অভিযোগে বলা হয়, বান্দ্রায় নিজ বাড়িতে মদ্যপ অবস্থায় স্ত্রীকে মারধর ও গালিগালাজ করেন কাম্বলি। রান্নার কড়াইয়ের একটি হাতল ছুড়ে মারলে মাথায় লেগে আহত হন বলে অভিযোগ করেছেন তার স্ত্রী আন্দ্রে। বান্দ্রা পুলিশ স্টেশনের এক কর্মকর্তা জানান, এই ঘটনায় এখন পর্যন্ত কাউকে গ্রেপ্তার করা হয়নি।

ঘটনাটি যখন ঘটে, তখন ফ্ল্যাটে ছিল তাদের ১২ বছরের ছেলেও। আন্দ্রের কথায়, ‘কোনও কারণ ছাড়াই আমার ও ছেলের সঙ্গে দুর্ব্যবহার করে বিনোদ। শুধু রান্নার বাসন দিয়ে নয়, ব্যাট দিয়ে মারধর করে।’ আহত অবস্থায় ছেলেকে নিয়ে হাসপাতালে যান আন্দ্রে। সেখানে চিকিৎসার পরই থানায় গিয়ে স্বামীর নামে অভিযোগ লেখান তিনি।

৫১ বছরের কাম্বলি ভারতের হয়ে শেষবার খেলেন ২০০০ সালে। আন্তর্জাতিক ক্রিকেটে কাম্বলির শুরুটা হয়েছিল দারুণ। কিন্তু মাত্র ১৭টা টেস্ট খেলেই তার ক্যারিয়ার শেষ হয়েছিল।

যদিও তার টেস্ট ব্যাটিং গড় ছিল ৫৪’র উপরে। দেশের হয়ে ১০৪ ওয়ানডে খেলা কাম্বলি কখনই ধারাবাহিকতা দেখাতে পারেননি। টেস্টে চারটি ও ওয়ানডেতে তার ২টি সেঞ্চুরি আছে।

4 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন