২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

মধ্যরাতে কান্না শুনে বৃদ্ধাকে হাসপাতালে ভর্তি করলেন পুলিশ

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৩:১৯ অপরাহ্ণ, ৩০ মে ২০২০

বার্তা পরিবেশক, অনলাইন :: মধ্যরাতে কান্নার শব্দ শুনে বাড়িতে গিয়ে এক বৃদ্ধাকে হাসপাতালে ভর্তি করলেন ঝিনাইদহ সদর থানার উপপরিদর্শক (এসআই) এখলাসুর রহমান।

শুক্রবার দিবাগত রাত দেড়টার দিকে ঝিনাইদহ শহরের উজির আলী স্কুলের পাশে ঘটনাটি ঘটেছে।

এ নিয়ে এসআই এখলাসুর রহমান নিজের ফেসবুক আইডিতে একটি ছবিসহ পোস্ট দেন।

সেখানে তিনি উল্লেখ করেন- ‘রাত ১টা ৪২ মিনিট। ঝিনাইদহ সদর থানা এলাকায় টহল ডিউটিতে নিয়োজিত। হঠাৎ উজির আলী স্কুলের সামনে একটা বাসা থেকে কান্নার আওয়াজ শুনে গাড়ি থামিয়ে এগিয়ে যাই। একজন বৃদ্ধা স্ট্রোক করে বেডে পড়ে আছেন। ’

‘প্রস্রাবে পরিধেয় কাপড় ভিজে গেছে। বৃদ্ধার ছেলের বউ এবং নাতনি হাসপাতালে নেয়ার কোনো উপায় না পেয়ে পাশে বসে অসহায়ের মত কান্না করছেন। তাকে চিকিৎসার জন্য হাসপাতালে নেয়ার কোনো লোক বা যানবাহন কিছুই নেই। ’

‘পরিস্থিতি দেখে থেমে থাকতে পারলাম না। আমার সঙ্গে থাকা মাহেন্দ্র গাড়িচালকে সঙ্গে নিয়ে অসুস্থ বৃদ্ধাকে আমাদের টহল ডিউটিতে ব্যবহৃত গাড়িতে তুলে ঝিনাইদহ সদর হাসপাতালে চিকিৎসা ব্যবস্থা করলাম।

সবাই অসুস্থ বৃদ্ধার জন্য দোয়া করবেন, তিনি যেন সুস্থ হতে পারেন।’

ঝিনাইদহ সদর থানার এসআই মো. এখলাসুর রহমান বলেন, নিজের মানবিকতার জায়গা থেকে ওই অসুস্থ বৃদ্ধার পাশে এগিয়ে যাই। ওই বাড়িতে কোনো পুরুষ সদস্য ছিলেন না। বৃদ্ধার পাশে তার ছেলের বউ ও নাতনি কাঁদছে। বিষয়টি দেখে আমি ওই মাহেন্দ্রচালককে ডেকে নিয়ে তাকে গাড়িতে তুলে হাসপাতালে ভর্তি করি।

3 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন