২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

মনপুরায় একরাতে তালা ভেঙে ও সিদ কেটে ৬ দোকানে দুর্ধর্ষ চুরি

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ১০:৩৭ অপরাহ্ণ, ২২ জুন ২০২২

মনপুরায় একরাতে তালা ভেঙে ও সিদ কেটে ৬ দোকানে দুর্ধর্ষ চুরি

মনপুরা (ভোলা) প্রতিনিধি:: ভোলার মনপুরায় একরাতে তালা ভেঙে ও সিদ কেটে ৬ টি দোকোনে চুরির ঘটনা ঘটেছে। উপজেলার উত্তর সাকুচিয়া ইউনিয়নে অবস্থিত আনন্দবাজারের ৪ টি মুদি দোকান, ১ টি ইলেকট্রনিক্স ও ১ টি ঔষধের দোকানে এই চুরি সংগঠিত হয়। এসময় দোকানের ক্যাশবাক্সের তালা ভেঙ্গে নগদ টাকা, ফ্লেক্সিলোডের ব্যবহৃত মোবাইল ও মুদি মালামাল চুরি করে নিয়ে যায় চোরচক্রটি। এতে নগদ টাকাসহ অন্তত তিন লক্ষ টাকার মালামাল চুরি হয়েছে বলে জানায় ব্যবসায়ীরা।

মঙ্গলবার দিবাগত রাতে (২২ জুন) দোকানপাট বন্ধ করে ব্যবসায়ীরা বাড়িতে চলে গেলে বুধবার সকালে এসে দোকানের সাটারের টালা ভাঙ্গা দেখতে পান।

এছাড়াও ১ টি দোকানের পেছনে সিদকেটে ঢোকার চিহ্ন রয়েছে। তবে বুধবার মধ্যরাতে এই চুরি সংগঠিত হয়েছে বলে ধারনা করছেন ব্যবসায়ীরা।

আনন্দবাজারের চুরি হওয়া দোকানগুলো হলো, ব্যবসায়ী মহিববুল্লাহ, আলমগীর, কামাল মিস্ত্রি, বাচ্চু মিস্ত্রি’র মুদি দোকান, নাগরের ইলেকট্রনিক্সের দোকান ও আবুল কালাম মাস্টারের ঔষধের দোকান।

এ ব্যাপারে মনপুরা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ সাইদ আহমেদ বরিশালটাইমসকে জানান, আনন্দবাজারে দোকান চুরির ব্যাপারে কেউ জানায়নি বা কোন অভিযোগ পাইনি। অভিযোগ পেলে তদন্তসাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে।’

 

2 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন