২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

মনপুরায় সাবেক সাংসদ নজরুল ইসলামের মৃত্যুবার্ষিকী উপলক্ষে প্রস্তুতি সভা

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০২:২০ অপরাহ্ণ, ১৫ সেপ্টেম্বর ২০২১

মনপুরায় সাবেক সাংসদ নজরুল ইসলামের মৃত্যুবার্ষিকী উপলক্ষে প্রস্তুতি সভা

সীমান্ত হেলাল, মনপুরা >> মনপুরায় ভোলা-৪ (চরফ্যাসন-মনপুরা) আসনের সাবেক সংসদ সদস্য বর্তমান সাংসদের পিতা অধ্যক্ষ মিয়া মোঃ নজরুল ইসলামের ২৯ তম মৃত্যু বার্ষিকী পালন উপলক্ষে প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে। উপজেলা আওয়ামী লীগ’র পক্ষ থেকে এই প্রস্তুতি সভার আয়োজন করা হয়।

বুধবার (১৫ সেপ্টেম্বর) দুপুর ১২ টায় উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে এই প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়।

সভায় বর্তমান সাংসদ আলহাজ আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব’র পিতা সাবেক সংসদ সদস্য মরহুম অধ্যক্ষ মিয়া মোঃ নজরুল ইসলামের ২৯ তম মৃত্যুবার্ষিকী পালন উপলক্ষে বিভিন্ন কর্মসূচি গ্রহণ করা হয়। সাবেক এই সাংসদের মৃত্যুর দিন ১৭ সেপ্টেম্বর উপজেলার মাদ্রাসাগুলোতে কুরআনখানি, মসজিদে দোয়া মোনাজাত, এতিমখানা ও হাসপাতালে উন্নত মানের খাবার পরিবেশন সহ মরহুমের জীবনাল্লেখ্য তুলে ধরে আলোচনা সভার সিদ্ধান্ত গৃহিত হয়।

প্রস্তুতি সভায় সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামী লীগ সভাপতি ও উপজেলা পরিষদ চেয়াম্যান শেলিনা আক্তার চৌধুরী।

সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও উত্তর সাকুচিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ জাকির হোসেন মিয়া, সহসভাপতি শাহরিয়ার চৌধুরী দ্বীপক, তৈয়বুর রহমান ফারুক, শিপন চৌধুরী, যুগ্ন সম্পাদক মোশাররফ হোসেন মজনু ফরাজী, সাংগঠনিক সম্পাদক মোঃ বায়েজীদ কামাল, ফরহাদ হোসেন হাওলাদার, প্রচার সম্পাদক মোঃ ছালাহ উদ্দিন, যুবলীগ সিনিয়র সহসভাপতি ও হাজীর হাট ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ নিজাম উদ্দিন হাওলাদার, সাধারণ সম্পাদক মোঃ মনিরুজ্জামন মনির, সাংগঠনিক সম্পাদক মোঃ বাবুল মাতাব্বর, মোঃ মহিউদ্দিন, হাজীর হাট ইউনিয়ন যুবলীগ আহবায়ক ইলিয়াছ চৌধুরী, শ্রমিকলীগ সভাপতি আবুয়াল হোসেনসহ অংগসংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা।

1 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন