২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

মফস্বল সাংবাদিক ফোরাম বরিশাল জেলা কমিটি ঘোষণা

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ১০:০২ অপরাহ্ণ, ১১ নভেম্বর ২০১৮

বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ) বরিশাল জেলা কমিটি ঘোষণা করা হয়েছে। ৪১ সদস্য বিশিষ্ট এই কমিটির সভাপতি দৈনিকর আজকের পরিবর্তন পত্রিকার সম্পাদক ও প্রকাশক কাজী মিরাজ মাহমুদ এবং সাধারণ সম্পাদক দৈনিক আজকের বার্তা পত্রিকার ব্যবস্থাপনা সম্পাদক মো. মোশররফ হোসেন।

গত শনিবার শহীদ আব্দুর রব সেরনিয়াবাত বরিশাল প্রেসক্লাবে জেলা কমিটির সম্মেলনে নতুন এ কমিটি ঘোষণা করেন সংগঠনটির কেন্দ্রীয় সেক্রেটারি আহম্মেদ আবু জাফর।

এই কমিটিতে সহ-সভাপতি করা হয়েছে- এমএম আমজাদ হোসাইন, শাহজাহান হাওলাদার, কাজল ঘোষ, বীরেন্দ্র নাথ সমাদ্দার, কাজী আল মামুন, সাহেল টিটু এবং পথিক মোস্তফা। সহ-সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন- গিয়াস উদ্দিন সুমন, আবুল কালাম আজাদ, সাঈদ মেমন, খান রুবেল। সাংগঠনিক সম্পাদক হয়েছেন নাসির উদ্দিন, সাঈদ পান্থ, জসিম জিয়া, সুমন চৌধুরী, সহ-সাংগঠনিক সম্পাদক রাতুল আহম্মেদ, রুবেল পারভেজ, ওয়াহিদ রাসেল, নাসির হোসেন, আইন বিষয়ক সম্পাদক কাজী আনোয়ার পারভেজ রানা, মো. নুরুজ্জামান, প্রচার সম্পাদক মর্তুজা জুয়েল, উপ-প্রচার সম্পাদক জুয়েল রানা, জুবায়ের হোসেন, কোষাধ্যক্ষ লতিফুর রহমান জাকির, দপ্তর সম্পাদক জিয়া উদ্দিন বাবু, ক্রীড়া সম্পাদক জুয়েল শাহ কবির শাহিন, আইসিটি সম্পাদক কেএম এনায়েত হোসেন, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. একেএম কবিউল করিম, মহিলা বিষয়ক সম্পাদক কাজী আফরোজা ও মহিলা বিষয়ক সহ-সম্পাদক হিরা মনি উকিল।

এছাড়াও নির্বাহী সদস্য পদে রয়েছেন- তপংকর চক্রবর্তী, এম মোবারক আলী, আমিনুল ইসলাম খসরু, রফিকুল ইসলাম, জিয়া শাহিন, খান রফিক, এম মিরাজ হোসাইন এবং হালিম ভুইয়া।

10 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন