২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

মলদ্বার দিয়ে পেটে ঢোকানো হয় মদের বোতল: বের করা হয় অস্ত্রোপচার করে!

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৩:৪৯ অপরাহ্ণ, ১১ মার্চ ২০২৩

মলদ্বার দিয়ে পেটে ঢোকানো হয় মদের বোতল: বের করা হয় অস্ত্রোপচার করে!

নিজস্ব প্রতিবেদক, বরিশাল:: প্রচণ্ড পেটব্যথা নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন এক যুবক। ব্যথার কারণ শনাক্তে চিকিৎসক তাঁকে শারীরিক পরীক্ষা করাতে বলেন। পরীক্ষা-নিরীক্ষা করে দেখা গেল তার পাকস্থলীতে আটকে আছে আস্ত এক মদের বোতল। শেষ পর্যন্ত আড়াই ঘণ্টা অস্ত্রোপচার করে সেই মদের বোতল বের করলেন চিকিৎসকরা।

অবাক করা এ ঘটনাটি ঘটেছে নেপালের ২৬ বছরের নুরসাদ মানসুরির সঙ্গে। তাঁর বাড়ি নেপালের রাউতাহাত জেলার গুজারা পৌরসভায়। এ ঘটনায় একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

শুক্রবার প্রায় আড়াই ঘণ্টা ধরে নুরসাদের অস্ত্রোপচার করা হয় বলে জানিয়েছে স্থানীয় সংবাদমাধ্যম। এর পাঁচ দিন আগে প্রচণ্ড পেটব্যথা নিয়ে তিনি স্থানীয় একটি হাসপাতালে ভর্তি হন। চিকিৎসকদের ধারণা, মাতাল অবস্থায় ওই যুবকের মলদ্বার দিয়ে বোতলটি ঢোকানো হয়।

বোতলটি তার অন্ত্রকে ক্ষতিগ্রস্ত করলেও এখন সে শঙ্কামুক্ত বলে জানিয়েছে চিকিৎসক।

মদের বোতল কীভাবে নুরসাদের পেটের ভেতর গেল এর কারণ খুঁজতে মাঠে নেমেছে পুলিশ। প্রাথমিক তদন্তের পর পুলিশের ধারণা, মদের আসরে হয়তো বন্ধুরা নুরসাদের সঙ্গে এমন কাণ্ড করেছেন। মাতাল করে জোরপূর্বক নুরসাদের মলদ্বার দিয়ে মদের বোতলটি ঢোকানো হয়েছে।

সন্দেহভাজন হিসেবে শেখ শামিম নামের একজনকে আটক করেছে পুলিশ।

এ বিষয়ে রাউতাহাতের পুলিশ সুপারিনটেনডেন্ট বীরবাহাদুর বৌদ্ধ গণমাধ্যমকে বলেন, ‘ঘটনাটি নিয়ে আমরা তদন্ত চালিয়ে যাব। শামিমসহ নুরসাদের সব বন্ধুকে জিজ্ঞাসাবাদ করা হবে।’

9 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন