২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

মসজিদ থেকে লাখ টাকার জুতা গায়েব

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ১২:৪৪ অপরাহ্ণ, ০৪ ডিসেম্বর ২০১৯

বার্তা পরিবেশক, অনলাইন:: মসজিদে নামাজ পড়তে গিয়ে অনেকেই জুতা খুইয়ে থাকেন। কিন্তু তাই বলে মসজিদ থেকে লাখ টাকা দামের জুতা চুরির কথা কে কবে শুনেছে? শুনুন আর নাই শুনুন, ঘটনা কিন্তু সত্যি। আর এই ঘটনাটি ঘটেছে পাকিস্তানের লাহোর শহরে।

পুলিশের বরাত দিয়ে স্থানীয় সংবাদ মাধ্যম দুনিয়া নিউজ এক প্রতিবেদনে জানায়, সম্প্রতি লাহোরের মাসোন রোড মসজিদে এক লাখ টাকা দামের জুতা জোড়া পরে নামাজ পড়তে গিয়েছিলেন সিরাজ বশির নামক এক সম্ভ্রান্ত মুসল্লি। তিনি জুতা জোড়া মসজিদের বাইরে রেখে নামাজ পড়ার জন্য ভিতরে যান। পরে ফিরে এসে দেখেন তার লাখ টাকার জুতা গায়েব।

সিরাজ বশির লাহোরের সামরিক এলাকার বাসিন্দা। তিনি লাহোরের গঙ্গারাম হাসপাতালে চিকিৎসাধীন এক আত্মীয়কে দেখতে এসেছিলেন। পরে সেখান থেকে মাসোন রোড মসজিদে নামাজ আদায় করতে যান। আর চোর কিনা বেছে বেছে তার জুতা জোড়াই নিয়ে গেল! এ ঘটনায় মুষড়ে পড়েছেন সিরাজ বশির।

জুতা চুরির ঘটনায় ইতিমধ্যে থানায় অভিযোগ দায়ের করেছেন সিরাজ বশির। তিনি পুলিশের কাছে সিসিটিভি ফুটেজের সাহায্যে চোরকে গ্রেপ্তার করে তার দামি জুতা উদ্ধারের আবেদন করেছেন। এ বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে বলে আশ্বাস দিয়েছে লাহোর পুলিশ।

0 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন