২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

মহেশ ভাট ও নায়িকা জিয়া খানের অন্তরঙ্গ ভিডিও ভাইরাল (ভিডিও)

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৪:৫৫ অপরাহ্ণ, ২৩ আগস্ট ২০২০

বার্তা পরিবেশক, অনলাইন:: বলিউড অভিনেতা সুশান্তের মৃত্যুর পর প্রকাশ্যে আসে তার বান্ধবী রিয়া চক্রবর্তী ও মহেশ ভাটের অন্তরঙ্গ কিছু মুহূর্তের ছবি! তাদের হোয়াটসঅ্যাপ চ্যাট প্রকাশ্যে আসলে সুশান্তের ভক্তরা অনেকেই প্রিয় শিল্পীর মৃত্যুর জন্য এই দুজনকে দায়ী করেন। এমনটাই বলছে ভারতের সংবাদমাধ্যমগুলো।

এবার সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে মহেশ ভাট আর প্রয়াত বলিউড অভিনেত্রী জিয়া খানের একটি অন্তরঙ্গ মুহূর্তের পুরোনো ভিডিও। যেখানে দেখা যায়, কোন সিনেমার সেটে দৃষ্টিকটুভাবে জিয়ার হাত ধরে বসে রয়েছেন পরিচালক। মহেশ তার গায়ে হাত দেওয়ায় জিয়া যেন অস্বস্তিতে।

ভিডিওটি মুহূর্তের মধ্যেই ভাইরাল হয়ে যায়। তবে কথা অস্পষ্ট হওয়ায় পুরো বিষয়টি বোঝা না গেলেও, ছবিতে তার অস্বস্তি ধরা পড়ে। ভিডিওটি দেখে নেটিজেনরাও খুব খারাপভাবে মহেশ ভাটের বিরুদ্ধে লিখতে শুরু করেছেন।

প্রসঙ্গত, ২০১৩ সালের ৩ জুন অভিনেত্রী জিয়া খানের মৃত্যুর পর তার মা রাবেয়া আমিন বারবারই বলিউড মাফিয়া ও এর অন্দরমহল নিয়ে প্রকাশ্যে প্রশ্ন করেছিলেন। যার কারণে তিনি নাকি মহেশ ভাটের পক্ষ থেকে হুমকিও পেয়েছিলেন। কিন্তু আজও আড়ালে জিয়ার মৃত্যুরহস্য। যদিও নায়িকা জিয়া খানের মৃত্যুও মেনে নিতে পারেনি তার ভক্তরা।

ভিডিওটি দেখতে ক্লিক করুন

1 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন