২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

মাইক্রোবাসের ধাক্কায় অটোরিকশার ৫ যাত্রী নিহত

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ১০:৩৮ অপরাহ্ণ, ০৪ মে ২০২২

মাইক্রোবাসের ধাক্কায় অটোরিকশার ৫ যাত্রী নিহত

নিজস্ব প্রতিবেদক, বরিশাল:: রংপুরের পাগলাপীরের সলেশাহ এলাকায় একটি মাইক্রোবাস সিএনজিচালিত অটোরিকশাকে ধাক্কা দিলে তিনজন নিহত এবং পাঁচজন গুরুতর আহত হয়েছেন। এ ঘটনায় মাইক্রো বাসটিকে জব্দ করা হয়েছে।

তারাগঞ্জ হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুশান্ত কুমার সাংবাদিকদের পাল জানান, বুধবার সন্ধ্যা ৭টায় রংপুর-দিনাজপুর মহাসড়কের গঙ্গাচড়ার সলেশাহ এলাকায় সৈয়দপুরগামী একটি মাইক্রোবাস ইউটার্ন নেওয়া একটি সিএনজিচালিত অটোরিকশাকে ধাক্কা দেয়। সঙ্গে সঙ্গেই দুমড়েমুচড়ে যায় সিএনজিচালিত অটোরিকশাটি।

এতে ঘটনাস্থলে সিএনজিচালিত অটোরিকশার তিন পুরুষ যাত্রী নিহত হন। গুরুতর আহত হন পাঁচজন। তাদের রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে রাত সাড়ে ৮টায় চিকিৎসাধীন অবস্থায় আরও দুই নারী মারা যান। এদিকে এ ঘটনায় মৃতের সংখ্যা দাঁড়ায় পাঁচজনে।

নিহতদের মধ্যে দুজনের নাম জানা গেছে। তাঁরা হলেন তারাগঞ্জের ছেয়াদুল ইসলাম ছোপড়া (৩৭) এবং সদর উপজেলার পাগলাপীর এলাকার আমজাদ হোসেন (৫১)। অন্য নিহত ও আহতদের নাম জানাতে পারেনি পুলিশ।

হাইওয়ে পুলিশের পাশাপাশি গঙ্গাচড়া ও সদর থানা পুলিশের সহযোগিতায় নিহতদের লাশ উদ্ধার করে হাইওয়ে পুলিশ ফাঁড়িতে নেওয়া হয়।

তারাগঞ্জ হাইওয়ে থানার ওসি জানিয়েছেন, ঘটনাস্থল থেকে মাইক্রোবাসটি জব্দ করে থানায় নেওয়া হয়েছে।

4 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন