২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

মাওলানা আব্দুর রাজ্জাকের গাড়িতে হামলা, পাল্টা হামলা

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ১০:০০ অপরাহ্ণ, ১৪ ফেব্রুয়ারি ২০২১

নিজস্ব প্রতিবেদক, বরিশাল:: সিলেটের ফেঞ্চুগঞ্জে পিসটিভির আলোচক মাওলানা আব্দুর রাজ্জাক বিন ইউসুফের গাড়িবহরে হামলার ঘটনায় দু’পক্ষের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়া হয়েছে। এ সময় মাওলানা আব্দুর রাজ্জাকের গাড়ি ভাঙচুর ছাড়াও তিনটি মোটরসাইকেলে অগ্নিসংযোগ করা হয়। আজ রোববার বিকেলে ফেঞ্চুগঞ্জের মল্লিকপুর গ্রামে এ ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয় সূত্র জানিয়েছে, মাওলানা আব্দুর রাজ্জাক বিন ইউসুফ আজ দুপুরে ফেঞ্চুগঞ্জের ওই এলাকায় একটি অনুষ্ঠানে যান। এ সময় সেখানে তার বক্তৃতাকে কেন্দ্র আল-ইসলাহ সমর্থকদের মধ্যে উত্তেজনা ছড়িয়ে পড়ে। পরে মাওলানা আবদুর রাজ্জাক ফেরার পথে তার গাড়িতে হামলা করে ভাঙচুর করা হয়। এ খবর পেয়ে স্থানীয়দের একাংশ মাওলানা আব্দুর রাজ্জাকের পক্ষে অবস্থান নিয়ে তিনটি মোটরসাইকেলে আগুন দেয়। এ নিয়ে দু’পক্ষের সংঘর্ষে কয়েকজন আহত হন।

খবর পেয়ে পুলিশ গিয়ে স্থানীয়দের কাছ থেকে আল ইসলাহ ছাত্র সংগঠন তালামীযের ৪ কর্মীকে উদ্ধার করে। ফেঞ্চুগঞ্জ থানার ওসি শাফায়েত হোসেন জানান- আব্দুর রাজ্জাক বিন ইউসুফের গাড়িতে হামলা করে আল ইসলাহের লোকজন। পরে স্থানীয় এলাকাবাসী ও অনুষ্ঠানের আয়োজকরা পাল্টা হামলা করে তালামীযের কর্মীদের ৩টি মোটরসাইকেল পুড়িয়ে দেয়। কয়েকজন আহত হয়েছেন বলে জানান ওসি।
9 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন