২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

মাকে জিম্মি করে বাবা-বোনের সম্পত্তি ভোগ করছেন বড় বোন!

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ১২:০৫ অপরাহ্ণ, ২৯ ডিসেম্বর ২০১৯

বার্তা প্রতিবেদক, বরিশাল:: অন্ধ স্কুল শিক্ষক বাবার অধিকার দাবিতে বড় বোনের বিরুদ্ধে রাস্তায় নেমেছেন ছোট বোন। অভিযোগ, বড় বোন তার মাকে জিম্মি করে বাবা ও ছোট বোনের সম্পত্তি ভোগ করছেন। তাদের প্রাপ্য অধিকার থেকে বঞ্চিত করছেন।

শনিবার সকালে পিরোজপুর শহরের টাউন ক্লাব রোডে মানববন্ধন করে এই অভিযোগ করা হয় এবং এ থেকে প্রতিকার চাওয়া হয়। মানববন্ধনে অংশ নেয় বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ।

অন্ধ স্কুল শিক্ষকের নাম সৈয়দ নজরুল ইসলাম কাজী। মানববনন্ধনে তার মেজ মেয়ে সৈয়দা ফরহানা ফেরদৌসির সঞ্চালনায় বক্তব্য দেন জেলা মহিলা পরিষদের সভাপতি মনিকা মন্ডল, পিরোজপুর প্রেস ক্লাবের সভাপতি জাহিরুল হক টিটু, জেলা উদীচী শিল্পীগোষ্ঠীর সাধারণ সম্পাদক খালিদ আবু, রয়েল বেঙ্গল ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক মাইনুল আহসান মুন্না, পিরোজপুর ইয়ুথ সোসাইটির প্রধান সমন্বয়ক হাসিবুল ইসলাম হাসান, জেলা মহিলা পরিষদের নেত্রী শিখা রাণী প্রমুখ।

মানববন্ধনে বক্তারা অভিযোগ করে বলেন, ‘অন্ধ স্কুল শিক্ষক সৈয়দ নজরুল ইসলামের বড় মেয়ে কানিজ ফাতেমা নিজের মাকে জিম্মি করে মেজ মেয়ে ফরহানাসহ তার বাবার প্রাপ্য সম্পত্তি থেকে দীর্ঘদিন ধরে বঞ্চিত করে আসছেন।’

প্রশাসন তথা বিভিন্ন জায়গায় দেনদরবার করেও প্রতিকার না পাওয়ায় বাবার হয়ে তিনি মানববন্ধন করেন। তিনি তার ও বাবার প্রাপ্য সম্পত্তি ফিরে পেতে জেলা প্রশাসন ও পুলিশ বিভাগের হস্তক্ষেপ কামনা করেন।

4 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন